চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২০ | ৪:০৫ পূর্বাহ্ণ

মফস্বল ডেস্ক

বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা

খেলাধুলায় শরীর-মন সতেজ থাকে

উপজেলার বিভিন্ন স্থানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে সম্প্রতি। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, খেলাধুলা করলে মন আর শরীর ভালো থাকে।

রাঙ্গুনিয়া মহিলা কলেজ: নিজস্ব সংবাদদাতা জানান, রাঙ্গুনিয়া মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গত ২০ জানুয়ারি কলেজ প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ছাদেকুন নুর সিকদার। প্রধান বক্তা ছিলেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র কলেজ গভর্নিং বডির সভাপতি ও উত্তর জেলা আ.লীগ নেতা শাহজাহান সিকদার। বিশেষ অতিথি ছিলেন জেলা বেসরকারি কারা পরিদর্শক আবুল কাশেম চিশতি, উত্তর জেলা আ.লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর, রাঙ্গুনিয়া মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সদস্য নাজিম উদ্দিন, ইফতেখার হেসেন, ইস্কান্দর, নজরুল ইসলাম, কলেজ গভর্নিং বডির সদস্য জসিম উদ্দিন তালুকদার, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অসীম কুমার শীল, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি আকাশ আহমেদ,সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার, সাবেক সাধারণ সম্পাদক আব্বাস হোসাইন আফতাব, শিক্ষানুরাগী মোজাম্মেল হক, বিআইজেড বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি শীল, শিক্ষানুরাগী জাফর ছালেক সিকদার, সিরাজুল করিম সিকদার, ইলিয়াছ শাহ, কোরবান আলী, মঞ্জু রানী বিশ্বাস প্রমুখ।

নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়: বাঁশখালী উপজেলাস্থ বিদ্যালয়ে ৪ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাশেষে পুরস্কার বিতরণ করা হয় ১৯ জানুয়ারি। প্রধান শিক্ষক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহান। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘শিক্ষা সবার মৌলিক অধিকার, সবাই যাতে শিক্ষিত হতে পারে, সেদিকে লক্ষ রাখছেন শেখ হাসিনা সরকার। শিক্ষার সাথে খেলাধুলাও খুব জরুরি। খেলাধুলা করলে মন আর শরীর ভালো থাকে।’ অনুষ্ঠান পরিচালনা করেন তারেকুল ইসলাম। বক্তব্য রাখেন মোহাম্মদ সোলেমান, দোলন কান্তি সুশীল, প্রকাশ কান্তি দাশ, সজল কান্তি সুশীল, বেগম আমিরুন্নেছা, নাসরিন খানম, নুর হোসেন তালুকদার, মো ইদ্রিস, মো জাকের প্রমুখ।

The Post Viewed By: 52 People

সম্পর্কিত পোস্ট