চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মহেশখালীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

নিজস্ব সংবাদদাতা, মহেশখালী

২১ জানুয়ারি, ২০২০ | ৫:১৫ পূর্বাহ্ণ

জায়গা নিয়ে বিরোধের জের ধরে মহেশখালীতে আপন ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে ছোট ভাই। গতকাল (সোমবার) সকাল সাড়ে ৮টায় উপজেলা সদরের মহেশখালী পৌরসভার গোরকঘাটা পশ্চিম সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ভাইয়ের নাম শাহরিয়ার সামু (২২)। তিনি উক্ত গ্রামের মৃত আব্দুস সামাদ ভুঁইয়ার ছেলে। ঘটনার পর পর স্থানীয় জনতা ঘাতকসহ ৩ ভাইকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মহেশখালী পৌরসভার গোরকঘাটা পশ্চিম সিকদার পাড়ার মৃত আব্দুস সামাদ ভুঁইয়ার ছেলে মহিউদ্দিন সাগর, মাঈন উদ্দিন মামুন, জিয়া উদ্দিন খোকার সাথে নিহত শাহরিয়ার সামুর পৈত্রিক ভিটার সীমানা দেয়াল নির্মাণ নিয়ে বিরোধ চলে আসছিল।

গতকাল সকাল সাড়ে ৮ টায় দেয়াল নির্মাণ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে সংঘর্ষ লেগে যায়। এতে ছুরিকাঘাতে শাহরিয়ার সামু মারাত্মক আহত হন। তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনার পরপর স্থানীয় জনতা ঘাতক ৩ ভাই মহিউদ্দিন সাগর, মাঈন উদ্দিন মামুন ও জিয়া উদ্দিন জিয়া খোকাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে ঘাতক ৩ ভাইকে আটক করেছি। এখনও নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে মামলা রুজু করা হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট