চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় বখাটেদের লাথিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর সন্তান নষ্টের অভিযোগ

চবি ছাত্রীর হাতে কামড় দিল বাড়ির মালিক, থানায় অভিযোগ 

চবি সংবাদদাতা

২০ জানুয়ারি, ২০২০ | ৯:০৪ অপরাহ্ণ

পাওনা টাকা ফেরত চাইতে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে মারধর ও হাতে কামড় দেয়ার অভিযোগ উঠেছে এক বাড়ির মালিকের বিরুদ্ধে। আজ সোমবার (২০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ ক্যাম্পাসে ‘নিরিবিলি হাউস’র ৩য় তলায় এ ঘটনা ঘটে। পরে বিকেলে ওই ছাত্রী বাড়ির মালিক মো. নুরুল ইসলামের নামে হাটহাজারী থানায় একটি অভিযোগপত্র দেন।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ ক্যাম্পাসে ‘নিরিবিলি হাউসে’ থাকতেন ওই ছাত্রী। তবে পড়ালোখার অসুবিধার কারণে ডিসেম্বর মাসে ওই বাসা ছেড়ে দেন। এ সময় জামানত বাবদ চার হাজার টাকা থেকে ২ হাজার টাকা দেন বাড়িওয়ালা। আর দুই হাজার টাকা ১৫-২০ দিনের মধ্যে দিতে সম্মত হন। সোমবার ওই টাকা চাইতে গেলে বাড়িওয়ালা তা অস্বীকার করে। কথা কাটাককাটির একপর্যায়ে মারধর করেন ওই বাড়ির মালিক। কামড় দিয়ে তার হাত জখমও করে। পরে বিশ্ববিদ্যালয় মেডিকেল থেকে তিনি প্রাথমিক চিকিৎসা নেন।

ভুক্তভোগী ছাত্রী বলেন, নিজের টাকা চাইতে এরকম একটা অবস্থায় পড়বো কল্পনাও করিনি। আমার হতে এখনও কামড়ের দাগ আছে। প্রক্টর অফিস ও থানায় অভিযোগ দিয়েছি। এ ঘটনার বিচার চাই।’

এ বিষয়ে জানতে বাড়ির মালিক নুরুল ইসলামকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করননি।

বিশ্ববিদ্যালয় প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, এই রকম একটি ঘটনা শুনেছি। ভুক্তভোগীকে থানায় অভিযোগ দিতে বলেছি। অভিযোগের ভিত্তিতে পুলিশ ব্যবস্থা নিবে।’

হাটহাজারী থানার উপ-পরিদর্শক বাসার বলেন, বাড়িওয়ালা একজন ছাত্রীকে মারধর করেছে এমন একটা অভিযোগ পেয়েছি। মেয়েটিকে মারধর করেছে, হাতে কামড়ের দাগ ও রয়েছে। অভিযোগ আকারে নথিভুক্ত করা হয়েছে। ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/রায়হান-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট