চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চবি ছাত্রকে অপহরণের চেষ্টা

চবি সংবাদদাতা

২০ জানুয়ারি, ২০২০ | ৬:১২ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাহেদুল ইসলাম নামে এক ছাত্রকে অপহরণের চেষ্টা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইট এলাকায় আজ সোমবার (২০ জানুয়ারি) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী ওই ছাত্র। শাহেদুল ইসলাম  বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাহেদুল পরীক্ষা শেষ করে হল থেকে বের হলে ৪-৫ জন ছেলে তাকে মারতে থাকে। এক পর্যায়ে তাকে টেনে হিচড়ে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টের দিকে নিয়ে যেতে থাকে। এ সময় শাহেদুল চিৎকার করতে থাকে। এ সময় অপহরণকারীরা তাকে আরো মারতে থাকে। পরে তার চিৎকার শুনে আশেপাশের লোকজন জড়ো হলে অপহরণকারীরা তাকে রেখে পালিয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। পরে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবে এ ঘটনায় কে বা কারা জড়িত এ বিষয়ে নিশ্চিত হওয়া যায় নি।

বিশ্ববিদ্যালয় প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, ওই শিক্ষার্থীকে আমরা দুই নম্বর গেইট এলাকা থেকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে আসি। এ ঘটনায় কে বা কারা জড়িত তা আমরা জানতে পারিনি। তবে ছেলেটির ভাষ্যমতে তাকে শাহ জালাল হলের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট