চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৮ জানুয়ারী, ২০২০ | ১২:৫৯ অপরাহ্ন

কর্ণফুলী সংবাদদাতা

ফেলে যাওয়া বস্তায় মিলল ৪ কোটি টাকার ইয়াবা

বিশেষ অভিযান চালিয়ে ১ লাখ ৪০হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড পূর্ব জোনের সদস্যরা। শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ১১ টার দিকে কক্সবাজার টেকনাফ উপজেলার জালিয়া দ্বীপ এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে পূর্বকোণকে জানিয়েছেন কোস্ট গার্ড পূর্বজোনের স্টাফ অফিসার ( অপারেশন্স) লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম। 

লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় মায়ানমার হতে একটি বড় ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশ করবে। তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত ১১ টার দিকে কক্সবাজার টেকনাফ উপজেলার জালিয়া দ্বীপের দক্ষিণ সীমানার দিকে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় জালিয়া দ্বীপের দক্ষিণ সীমানার দিকে একজন লোককে কিছু বস্তাসহ দেখে থামার সংকেত দিলে সে কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে তিনটি বস্তা ফেলে দিয়ে দ্বীপের জংগলের মধ্যে পালিয়ে যায়। ফেলে যাওয়া ৩টি বস্তা উদ্ধার এবং তল্লাশী করে ১লাখ ৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য ৪ কোটি ৪০লাখ টাকা। 

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান স্টাফ অফিসার (অপারেশন্স) লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম।

 

 

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 117 People

সম্পর্কিত পোস্ট