চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

১৮ জানুয়ারী, ২০২০ | ৩:৪৯ পূর্বাহ্ন

ফিনলে পাম স্প্রিং-এ শিশুদের প্রাণ প্রকৃতি

প্রাণ ও প্রকৃতি রক্ষায় সামাজিক উদ্যোগের অংশ হিসেবে ফিনলে প্রপার্টিজ লিমিটেড গতকাল খুলশিস্থ ইয়াকুব ফিউচার পার্ক হাউজিং সোসাইটির ফিনলে পাম স্প্রিং এ বয়সভিত্তিক শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে। এতে বিচারক হিসেবে অংশ নেন স্বনামধন্য আর্টিস্ট আহমেদ নেওয়াজ, ফ্যাশন ডিজাইনার আইভি হাসান, ডিজাইনার সুব্রত বড়ুয়া রনি এবং নারী উদ্যোক্তা সুলতানা নুর জাহান। প্রাণ প্রকৃতি বিষয়ক এ শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতায় নগরীর উইলিয়াম কেরি স্কুল, আল হিদায়া ইন্টারন্যাশনাল স্কুল, বাংলাদেশ এলিমেন্টারি স্কুল, সাইডার স্কুল, রেডিএন্ট স্কুল, ইউরোপিয়ান গ্রামার স্কুল, ইস্পাহানি পাবলিক স্কুল এবং এমেরিকান স্কুলের শিক্ষার্থীরা ক (৫ থেকে ৭ বছর) এবং খ (৮ থেকে ১০ বছর) ২ টি দলে বিভক্ত হয়ে কল্পনার রঙে রাঙিয়ে তোলে তাদের চারপাশের এক বিস্ময়কর জগত। বিচারক হিসেবে আহমেদ নেওয়াজ প্রকৃতই আশ্চর্য হয়ে উঠেন শিশুদের সৃজনশীলতা এবং তা ফুটিয়ে তোলার

অপরিসীম দক্ষতায়। পরিবেশের প্রতি শিশুরা যে যতœশীল এবং উদ্যোগী তা বোঝা যায় অধিকাংশ শিশুর আঁকা সবুজ ক্যানভাসে।

ফিনলে প্রপার্টিজ লিমিটেডের জিএম সেলস এন্ড কাস্টমার ম্যানেজমেন্ট মোহাম্মাদ আব্দুল্লাহ নাসের প্রতিযোগিতায় আগত সকল শিক্ষার্থী, তাদের পরিবার এবং অংশগ্রহণকারী সকল স্কুলের শিক্ষকদের আন্তরিক ধন্যবাদ জানান। শিল্পী আহমেদ নেওয়াজ প্রতিযোগিতার সবাইকে বিজয়ী ঘোষণা করেন। তবুও নিয়ম রক্ষার তাগিদে ক ও খ দলের ১০ জন করে মোট ২০ জনকে শ্রেষ্ঠ ঘোষণা করেন।

সব প্রতিযোগীদের জন্য সার্টিফিকেট সংশ্লিষ্ট স্কুলে পৌঁছে দেয়া হবে। ২ গ্রুপের সেরা ২০ জনকে আগামী ১৯ জানুয়ারি বিকেল ৪ টায় খুলশি ইয়াকুব ফিউচার পার্ক হাউজিং এর ফিনলে পাম স্প্রিং এর সেলস কার্নিভ্যাল প্রাঙ্গনেই পুরস্কৃত করা হবে।
পুরস্কার ও সার্টিফিকেট সংক্রান্ত যে কোন তথ্যের জন্য ০১৭৫৫৫৩৫৩২৭ এই নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট