চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৮ জানুয়ারী, ২০২০ | ৩:৩৩ পূর্বাহ্ন

রেডিসন ব্লু চট্টগ্রামের পরিবেশ বান্ধব কাঁচের বোতল

নগরীর একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বেভিউ এর প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজের সাথে যুক্ত রয়েছে। রেডিসন হোটেল গ্রুপের দৃষ্টিভঙ্গি এবং লক্ষ্যকে সামনে এগিয়ে নিয়ে যেতে এসকল সমাজসেবামূলক কাজে প্রতিষ্ঠানটি বরাবরই একধাপ এগিয়ে। আবহাওয়া, জলবায়ু ও পারিপার্শ্বিক পরিবেশের কল্যাণের উদ্দেশ্যে ব্যবসায়িক বিভিন্ন ক্ষেত্রে পরিবর্তনকে আপন করে নিতেও সদা প্রস্তুত রেডিসন ব্লু চট্টগ্রাম বেভিউ।

১৮ জানুয়ারি হতে হোটেলটির সকল রুম, রেস্টুরেন্ট এবং হল থেকে সরিয়ে নিয়েছে সকল ধরণের প্লাস্টিক বোতল এবং ব্যবহার করছে পরিবেশবান্ধব কাঁচের বোতল। এধরণের কোন কর্মকা- দেশের পাঁচ তারকা হোটেলের মাঝে প্রথম বলে দাবি করেছে হোটেলটির ব্যবস্থাপনা মন্ডলী। ইতিমধ্যেই হোটেলটি সকল প্রকার প্লাস্টিক স্ট্র সরিয়ে নিয়েছে সকল রেস্টুরেন্ট থেকে এবং ব্যবহার করছে পরিবেশ বান্ধব স্ট্র।

হোটেলটির এ ধরণের কর্মকা-ের লক্ষ্যও উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে রেডিসন ব্লু চট্টগ্রাম বেভিউর ব্যবস্থাপনা পরিচালক রবিন এডওয়ার্ডস বলেন ‘রেডিসন হোটেল গ্রুপের মূলমন্ত্রকে সামনে রেখে পৃথিবীকে পরবর্তী প্রজন্মের জন্য আরো উত্তম উপায়ে গড়ে তুলতে এর সকল হোটেলই সারা পৃথিবী জুড়ে এ ধরণের কর্মকা- পরিচালনা করে থাকে। আমরা বিশ্বাস করি হোটেল এবং পর্যটন ব্যবসায়ের সাথে জড়িত সকল ছোট বড় ব্যবসায় প্রতিষ্ঠান যদি একত্রিত হয়ে সমাজের এবং পরিবেশের কল্যাণে কাজ করতে পারে তবে আমাদের আশেপাশের পরিবেশের উল্লেখযোগ্য কল্যাণ সম্ভব। সারাদেশ জুড়েই হোটেল এবং পর্যটন ব্যবসায় আরও বৃহত্তর কাঠামোয় রুপান্তরিত হচ্ছে যাকে কাজে লাগিয়ে পরিবেশে ইতিবাচক পরিবর্তন আনা সম্ভব।’-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 112 People

সম্পর্কিত পোস্ট