চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

১৮ জানুয়ারী, ২০২০ | ৩:১৬ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

হতাশায় ঋণগ্রস্ত সৌদি ফেরত যুবকের আত্মহত্যা সাতকানিয়ায়

সাতকানিয়া পৌরসদরের সামিয়ারপাড়া এলাকায় মোহাম্মদ মহিউদ্দীন (৪০) নামে এক সৌদি ফেরত যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত ১৬ জানুয়ারি রাতে পৌরসদরের ২ নং ওয়ার্ডে নিহতের নিজ বাড়িতে থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মহিউদ্দীন ওই এলাকার মৃত আলী মিয়ার ছেলে। সাতকানিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অনুপম দাশ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্বজনরা জানায়, মহিউদ্দীন সৌদি আরব প্রবাসী ছিলেন। হঠাৎ অসুস্থতাবোধ করলে দেশে ফিরে আসেন। কিছুদিন আগে পায়ে গুরুতর আঘাত পেয়ে পঙ্গু হয়ে যান। গত বৃহস্পতিবার বিকেলে মহিউদ্দীন পরিবারের সবাইকে বাড়ির বাইরে পাঠিয়ে দেন। বাইরে থেকে ফিরে পরিবারের সদস্যরা ঝুলন্ত অবস্থায় মহিউদ্দীনকে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে রাতে লাশ উদ্ধার করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র ২ মোহাম্মদ আলী বলেন, মহিউদ্দিন সৌদি আরব থাকতেন। কিছুদিন আগে দুর্ঘটনায় পঙ্গু হয়ে যান। তার বেশকিছু ধারদেনা ছিল। হতাশা থেকেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফীউল কবীর বলেন, গত বৃহস্পতিবার রাতে মহিউদ্দীন নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাতকানিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

The Post Viewed By: 35 People

সম্পর্কিত পোস্ট