চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৭ জানুয়ারী, ২০২০ | ৮:৪৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

পৃথক সড়ক দুর্ঘটনায় মিরসরাইয়ে নিহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর ও সকাল সাড়ে ১১টায় বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কের ঘেড়ামারা ফরেস্ট অফিস এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ির ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম পারভীন আক্তার (৪২)। তিনি উপজেলার শাহেরখালী ইউনিয়নের মোল্লাপাড়া এলাকার শহীদ মেম্বারবাড়ির আবুল হাশেমের স্ত্রী।

অপরদিকে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে বালুবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিক্সা যাত্রী নিহত হয়েছে। নিহত যাত্রীর নাম আবদুল্লাহ আল নোমান (২৫)। তিনি ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নের আবদুল করিমের ছেলে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর বলেন, বারইয়ারহাট-খাগড়াছড়ি মহাসড়কে বালুবাহী পিকআপ সিএনজিচালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক যুবক নিহত হয়। পরে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। সকল আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 92 People

সম্পর্কিত পোস্ট