চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় দৈনিক পূর্বকোণের উদ্যোগে শিক্ষাসামগ্রী বিতরণ

সাতকানিয়া সংবাদদাতা

১৬ জানুয়ারি, ২০২০ | ১১:০২ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় দৈনিক পূর্বকোণের উদ্যোগে সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে বিদ্যালয় মাঠে দৈনিক পূর্বকোণের সাতকানিয়া প্রতিনিধি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক সৈয়দ মাহফুজ-উন নবী খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কান্তি পাল, সহকারী প্রধান শিক্ষক মো. কাজিম উদ্দীন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষিকা শিখা চক্রবর্তী, উত্তম কুমার চক্রবর্তী, নাজমা ইয়াছমিন, রাশেদা বেগম, খালেদা বেগম, আনন্দ মোহন বড়ুয়া, হাসনা আরা বেগম, রেজাউল করিম, স্ববিজয় চৌধুরী, নিলি সেন, শিউলী দাশ, মো. মহিউদ্দীন, জালাল আহমদ, জাহাঙ্গীর আলম, নাজমা খানম, বশির আহমদ, জোবায়দা আকতার, ধনপতি মল্লিক, পৌর মানবাধিকার কমিশনের আহবায়ক মামুনুল হক প্রমুখ।

শিক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংবাদপত্রের পথিকৃৎ দৈনিক পূর্বকোণের প্রতিষ্ঠাতা চট্টলদরদী মরহুম আলহাজ মোহাম্মদ ইউসুফ চৌধুরী, দৈনিক পূর্বকোণের সাবেক সম্পাদক মরহুম স্থপতি তসলিম উদ্দীন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করে সিনিয়র শিক্ষক মৌলানা নুরুল ইসলাম।

শিক্ষার্থীরা দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম রমিজ উদ্দীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দৈনিক পূর্বকোণের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/খোকন-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট