চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৬ জানুয়ারি, ২০২০ | ৫:০০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ বোয়ালখালী

বোয়ালখালীকে মনের মতো করে সাজাব : সাংসদ মোছলেম

সদ্য সমাপ্ত চট্টগ্রাম ৮ সংসদীয় আসনে উপ নির্বাচনে বিজয়ী মোছলেম উদ্দিন আহমদ গতকাল বুধবার দুপুরে সাংসদ হিসেবে প্রথম বোয়ালখালীতে আসেন। এসময় তিনি তাঁর মা বাবার কবর জিয়ারতসহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন। দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আসলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনওসহ সর্বস্তরের কর্মকর্তারা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর তিনি নানা বাড়ির এলাকা দরবারে গাউছে হাওলা শরীফে যান এবং জেয়ারত শেষে নিজবাড়িতে সর্বস্তরের নেতা কর্মীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

ইউএনও অফিসে অনুষ্ঠিত হয় উপজেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তার সাথে পরিচিতি ও মতবিনিময় সভা। এসময় তিনি বিভিন্ন কর্মকর্তার বক্তব্য মনযোগ দিয়ে শুনেন। বক্তারা উপজেলা পরিষদ ভবন নতুন করে নির্মাণ, কানুনগোপাড়া-উদরবন্যা সড়কের চলমান প্রসস্তকরণকাজে অনিয়ম, পল্লী বিদ্যুতের বর্তমান অর্জন ও সংকট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক্সরে মেশিনের অচলাবস্তা ও কমপ্লেক্সের সামনে বর্ষায় জলাবদ্ধতা, সদরের মুল সড়কে দু’পাশে ফুটপাত বসিয়ে রাস্তা দখল, উপজেলা সদরে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, পশু হাসপাতালের দুরবস্থা, উপজেলায় বিভিন্ন অফিসে কর্মকর্তার শূণ্যপদ পূরণ, বোয়ালখালী পৌরসভার নানান ব্যর্থতা, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন, প্রাণের দাবি কালুরঘাট ব্রিজ নিয়ে খোলামেলা আলোচনা করেন।

তিনি বলেন, সব সমসস্যার সমাধান ধীরে ধীরে করা হবে। আল্লাহর উপর ভরসা করে সব কিছুর উর্ধ্বে থাকবে জনস্বার্থ। জনস্বার্থবিরোধী কোনো কাজ মেনে নেয়া হবে না। তিনি প্রশাসনের কর্মকর্তাদের পরামর্শ দিয়ে বলেন, বোয়ালখালীর কোথায় কি সমস্যা আছে চিহ্নিত করুন। আমি এ এলাকাটাকে মনের মতো করে সাজাতে চাই। আপনারা কর্মস্থলে থেকে আন্তরিকতার সাথে কাজ করুন, আমার থেকে সহযোগিতা পাবেন। আমি রাগ ক্ষোভের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেব না-এটা মনে রাখবেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ইউএনও আছিয়া খাতুন, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, শামীম আরা বেগম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী, উপজেলা প্রশাসনের প্রতিটি বিভাগের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা আ.লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, ভারপ্রাপ্ত সা. সম্পাদক মোহাম্মদ মোকারম, চেয়ারম্যান এস এম জসিমউদ্দিন, প্যানেল মেয়র শাহজাদা মিজান প্রমুখ।

The Post Viewed By: 127 People

সম্পর্কিত পোস্ট