চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৬ জানুয়ারি, ২০২০ | ৫:০০ পূর্বাহ্ণ

দারিদ্র্য বিমোচন অনুষ্ঠানে বক্তারা

জিয়াউল হক মাইজভা-ারী ট্রাস্ট উন্নত দেশ গঠনে অবদান রাখছে

মাওলানা শাহ্সুফি সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভা-ারী (ক.)’র ১১৪তম ওরশ উপলক্ষে ‘শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারী (ক.) ট্রাস্ট’ পরিচালিত ‘দারিদ্র্য বিমোচন প্রকল্প’-এর ব্যবস্থাপনায় বেকার, পুঁজিহীন, কর্মক্ষম উদ্যোগী ব্যক্তির আর্থিক অবস্থা উত্তরণে ১৮তম দারিদ্র্য বিমোচন কর্মসূচির অংশ হিসাবে ৪ জনকে টেক্সি, ২ জনকে রিক্শা, ১ জনকে সেলাই মেশিন ও ২ জনকে হাঁস-মুরগীর খামারের জন্য নগদ অর্থ প্রদান করা হয়।

গতকাল বুধবার বিকেল তিনটায় ফটিকছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ উপলক্ষে দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন দিদারুল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব। এ সময় আলোচনাকালে বক্তাগণ বলেন, এই ট্রাস্ট সমাজে চরিত্রবান, দুর্নীতিমুক্ত, শিক্ষিত, বিজ্ঞানমনস্ক দক্ষ মানবসম্পদ সৃষ্টির মাধ্যমে বিশ^মানের সুবিধা সম্বলিত উন্নত দেশ গঠনের জন্য শিক্ষা, দারিদ্র্য বিমোচন, গবেষণা-প্রকাশনা, স্বাস্থ্যসেবা, সাংস্কৃতিক ও জনসেবামূলক কাজে গুরুত্বপূর্ণ ও কার্যকরী অবদান রেখে আসছে।

আলী হায়দার বাবলু ও মোহাম্মদ জাবেদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সহ-সভাপতি সিরাজুল মোস্তফা।
বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদুল আরেফিন, ফটিকছড়ি উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার পুলক কান্তি সরকার, মোহাম্মদ তহিদুল আলম মেম্বার, মোহাম্মদ সায়মুন উদ্দিন, আবদুল হালিম আল মাসুদ, মোহাম্মদ গিয়াস উদ্দিন চৌধুরী, মোহাম্মদ নাছের, আহসান উল্লাহ্্ চৌধুরী বিভন, মোহাম্মদ আলী মাসুদ, লুৎফর হায়দার রাসেল ও হাফেজ আবুল কাশেম।

The Post Viewed By: 50 People

সম্পর্কিত পোস্ট