চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৬ জানুয়ারি, ২০২০ | ৪:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পূর্বকোণ সেন্টারে নবনির্বাচিত সাংসদ মোছলেম

কালুরঘাট সেতু ও পরিকল্পিত নগরী গড়তে কাজ করব

চট্টগ্রাম-৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, ‘কালুরঘাটে নতুন সেতু নির্মাণ, রাস্তাঘাটের উন্নয়ন করাই হবে আমার প্রধান কাজ। একই সঙ্গে পরিকল্পিত ও আধুনিক নগরী গড়তে সহায়তা থাকবে।’ গতকাল বুধবার সকালে পূর্বকোণ সেন্টারে দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান ও দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী এবং পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে এসব কথা বলে তিনি। এসময় উপস্থিত ছিলেন পূর্বকোণের চিফ রিপোর্টার নওশের আলী খানসহ কর্মরত সাংবাদিক এবং

দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানববিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিউল আলম, নগর ছাত্রলীগের সহ-সভাপতি তালেব আলী প্রমুখ। মোছলেম উদ্দিন বলেন, চট্টগ্রামে নেতৃত্ব সংকট নেই। আছে সমন্বয়হীনতা। মন্ত্রী-এমপি-মেয়র থেকে শুরু করে জনপ্রতিনিধি ও সেবা সংস্থাগুলোর মধ্যে সমন্বয় না করায় পরিকল্পিত নগরী গড়ে ওঠেনি। এজন্য নগরীতে মেট্রোরেল স্থাপন কঠিন হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে জিইয়ে রয়েছে জলাবদ্ধতার সমস্যা।

চট্টগ্রাম-৮ সংসদীয় আসনে আওয়ামী লীগের কোনো সাংসদ না থাকায় কাক্সিক্ষত উন্নয়ন হয়নি উল্লেখ করে তিনি বলেন, এলাকার রাস্তাঘাট এখনো অনুন্নত। কালুরঘাট সেতুর জন্য দীর্ঘদিন ধরে লড়াই করে আসছি। প্রকল্পটি একনেক পর্যন্ত উঠেছিল। অর্থায়নের জন্য নেদারল্যা- সরকার এগিয়ে এসেছিল। কিন্তু ডিজাইন ত্রুটির কারণে একনেক সভা থেকে ফেরত পাঠানো হয়েছে। আমার প্রথম ও প্রধান কাজ হবে কালুরঘাটে নতুন সেতু নির্মাণকাজ দৃশ্যমান করা। এক বছরেই কাজ করতে চাই।

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট