চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৬ জানুয়ারি, ২০২০ | ৪:১০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ কর্ণফুলী

কর্ণফুলী থানা পুলিশের অভিযান সাড়ে ১৩ হাজার ইয়াবা উদ্ধার গডফাদারসহ গ্রেপ্তার ২

বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা পাচারকারী রোহিঙ্গা নাগরিকসহ এক ইয়াবা গডফাদারকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। মঙ্গলবার (১৪ জানুয়ারী) রাতে কর্ণফুলী উপজেলার কলেজবাজার ও বায়েজিদ থানাধীন অক্সিজেন শীতলঝর্ণা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ১৩ হাজার ৪শ ইয়াবা ও ইয়াবা বিক্রির ১০ হাজার টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত

ইয়াবা পাচারকারী হলেন কক্সবাজার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের মৃত হোসেন আহমদের ছেলে সৈয়দুর রহমান (৩১) ও ইয়াবা গডফাদার বায়েজিদের অক্সিজেন শীতলঝর্ণা আবাসিকের মৃত মো. শফির ছেলে দীন আলম (৪০)। কর্ণফুলী উপজেলার কলেজবাজার এলাকা থেকে ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিক সৈয়দুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে বিশেষ কৌশলে বায়েজিদের অক্সিজেন শীতলঝর্ণা আবাসিকে অভিযান চালিয়ে ইয়াবার গডফাদার দীন আলমকে গ্রেপ্তার করা হয় বলে দৈনিক পূর্বকোণকে জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেয়া সিএমপি কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) মো. ইয়াসির আরাফাত।

সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইয়াসির আরাফাত আরো জানান, মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে ইয়াবা কিনে চট্টগ্রাম শহরে নেয়ার পথে কর্ণফুলী উপজেলার

কলেজবাজার এলাকা থেকে গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবা পাচারকারী রোহিঙ্গা নাগরিক সৈয়দুর রহমানকে ১ হাজার ৭ শত পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তার গন্তব্য বহদ্দারহাট জানা গেলেও কাকে ইয়াবাগুলো সরবরাহ করা হবে সে বিষয়ে কিছু জানাতে পারেনি। পরে তারই কথামতো বহদ্দারহাট এলাকায় তাঁকে নিয়ে গিয়ে কক্সবাজারে ইয়াবা সরবরাহকারীকে ফোন দেয়া হয়। ইয়াবা সরবরাহকারী ইয়াবাগুলো বায়েজিদ থানাধীন অক্সিজেন শীতলঝর্ণা আবাসিক এলাকার দীন আলমের কাছে পৌঁছে দিতে বলে। তার তথ্যমতে রাতেই শীতলঝর্ণা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা গডফাদার দীন আলমকে গ্রেপ্তার করা হয়। এসময় দীন আলমের বাড়ি তল্লাশি করে অভিনব কৌশলে লুকানো অবস্থায় ১১ হাজার ৭০০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুবাইর সৈয়দ দৈনিক পূর্বকোণকে জানান, ইয়াবাসহ গ্রেপ্তার রোহিঙ্গা নাগরিক সৈয়দুর রহমান ও দীন আলমের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

The Post Viewed By: 33 People

সম্পর্কিত পোস্ট