চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৬ জানুয়ারি, ২০২০ | ৩:৩১ পূর্বাহ্ণ

বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা পেল ৪৫জন পুলিশ সদস্য

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নভেম্বর ও ডিসেম্বর-২০১৯ মাসের মাসিক অপরাধ সভা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম’র সভাপতিত্বে দামপাড়া পুলিশ লাইন্সস্থ সিএমপি’র কনফারেন্স হলে গতকাল ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম- সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ প্রমুখ। সভায় নভেম্বর-২০১৯ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪৫ (পয়ঁতাল্লিশ) জন পুলিশ সদস্য

ও সিভিল স্টাফ’দেরকে নগদ ১ লক্ষ ৯৪ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। নভেম্বর-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ অতিঃ উপ- পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিঃ উপ- পুলিশ কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ, সহকারী পুলিশ কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রাণ তালুকদার, সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. জাহেদুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) কাজল কান্তি চৌধুরী, পুলিশ পরিদর্শক মোহাম্মদ নেজাম উদ্দীন, পিপিএম, অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, এসআই রাজিব কান্তি দে, ডবলমুরিং থানা।

ডিসেম্বর-২০১৯ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪৭ (সাতচাল্লিশ) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ ১ লক্ষ ৯০ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। ডিসেম্বর-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) পিযুষ চন্দ্র দাস, পুলিশ পরিদর্শক প্রিটন সরকার, অফিসার ইনচার্জ, বায়েজিদ বোস্তামি থানা, পুলিশ পরিদর্শক বিশ^জিৎ বর্মন, মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ, এসআই মো. আলমগীর হোসেন, কর্ণফুলী থানা, এএসআই জয়নাল আবেদীন, কোতোয়ালী থানা।
সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা করা হয়।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট