চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৮ মে, ২০১৯ | ৫:১০ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

পেশাদার গাড়িচোর আটক নগরীতে

নগরীর কোতোয়ালী থানার বিআরটিসি ফলমন্ডির বসুধা বিল্ডার্সের সামনে থেকে এক পেশাদার গাড়িচোরকে আটক করেছে পুলিশ। শনিবার রাত দুইটার দিকে পিকআপ চুরির সময় মো. আলমগীর হোসেন নামের ওই ব্যাক্তিকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় লোকজন। আসামী আলমগীর রাঙ্গুনিয়া থানার রাজারহাট ৮নম্বর ওয়ার্ডের আব্দুর রশিদের ছেলে। আসামী আলমগীর একজন পেশাদার চোর। সে দীর্ঘদিন ধরে গাড়ির চাকা, ব্যাটারি ইত্যাদি যন্ত্রাংশ চুরি করে আসছে। ড্রাইভারদের থেকে বিভিন্ন অজুহাতে সাহায্য চেয়ে তাদের সাথে সখ্যতা গড়ে তোলে আলমগীর। এরপর সখ্যতার সুযোগ নিয়ে সে কৌশলে গাড়ির চাকা, ব্যাটারি বা মোবাইল ফোন চুরি করে বলে জানা গেছে।

পুলিশ জানায়, শনিবার রাত অনুমানিক ২টার সময় পিক আপ (চট্টমেট্টো-১১-৭২৫১) এর ড্রাইভার তৌহিদুল ইসলামকে মালামাল নেয়ার জন্য কোতোয়ালী থানাধীন বিআরটিসি ফলমন্ডিতে যাওয়ার জন্য বলে আলমগীর। সেখানে বিআরটিসি বসুধা বির্ল্ডাস বিল্ডিংয়ের সামনে গাড়ি পার্কিং করে রেখে মালামাল আনার কথা বলে ড্রাইভারকে নিয়ে ভেতরে যায় আলমগীর। তাকে রেখে বেরিয়ে এসে এক পর্যায়ে পিকআপটি নিয়ে পালিয়ে যাওয়ারা চেষ্টা করলে পিক আপের সহকারী শফি আলম (১৬) তা বুঝতে পেরে চিৎকার করেন। এসময় আশেপাশে থাকা লোকজন আসামীকে আটক করে টহল পুলিশের কাছে সোপর্দ করে। টহল পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার নাম ঠিকানা প্রকাশসহ ঘটনাস্থল হতে উক্ত পিকআপ চট্টমেট্টো-১১-৭২৫১ গাড়িটি চুরি করে নেওয়ার চেষ্টার কথা স্বীকার করে।

বিজ্ঞাপন

এ বিষয়ে পিকআপের চালক তৌহিদুল ইসলাম থানায় হাজির হয়ে এজাহার দায়ের করলে আসামীর বিরুদ্ধে চুরি চেষ্টা করার অপরাধে একটি মামলা হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 477 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট