চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১৮ মে, ২০১৯ | ৩:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাকলিয়ায় মসজিদে ৭ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

মাদকবিরোধী অভিযানের পর নগরীর বাকলিয়া থানার বজ্রঘোনা এলাকার মাদানী মসজিদে মুসল্লিদের সামনে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে সাত ইয়াবা ব্যবসায়ী। গতকাল শুক্রবার জুমার নামাজের আগে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নেজাম উদ্দিনের উপস্থিতিতে মাদকব্যবসায়ীরা আত্মসমর্পণ করেন। সাত মাদক ব্যবসায়ী হলেন: আবু বক্কর (৪৫), আব্দুল মাবুদ (৩৮), মো. শাহজাহান (৪৫), মো. শামসু (৪০), এসকান্দর মির্জা (৫৬), ওছিউর রহমান (৪৫) ও মো. ইছাহাক (৫০)। তারা সবাই মাদক আইনে একাধিক বিচারাধীন মামলার আসামি। পুলিশ ও স্থানীয়রা জানান, পুলিশের অনুরোধে মসজিদের খতিব ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ করার

আহ্বান করেন। এসময় চারজন মাদক ব্যবসায়ী স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। পরবর্তীতে ওসি নেজাম উদ্দিন উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে আত্মসমর্পণের আহ্বান জানান। ওসির বক্তব্যের পর আরও তিন মাদক ব্যবসায়ী আত্মসমর্পণের ঘোষণা দেন। পরে উপস্থিত মুসল্লিদের সামনে ওসি নেজাম উদ্দিন আত্মসমর্পণ করা সাত মাদক ব্যবসায়ীকে শপথ পাঠ করান।
এদিকে ওসি নেজাম উদ্দিন জানান, আগামী এক সপ্তাহের মধ্যে বাকলিয়া এলাকার ১৮ নম্বর ওয়ার্ডের মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের আত্মসমপর্ণ করার আহ্বান করা হয়েছে। পুলিশের এমন উদ্যেগের সাথে মসজিদের খতিবরা তাঁদের খুতবায় ও আলোচনায় মাদকবিরোধী বিভিন্ন আলোচনা করে আসছেন বলে আজ তারা আত্মসমর্পণ করেছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট