চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

১৮ মে, ২০১৯ | ২:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রতি রাতে বসে জুয়ার আসর

১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড

নগরীর ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডের লালখান বাজার এবং মতিঝর্ণা এলাকার কয়েকটি স্থানে দিনরাত জুয়ার আসর চলছে। জুয়ার পাশাপাশি এসব স্থানে চলছে মাদকের বিকিকিনি। রাজনৈতিক এবং প্রশাসনিক ছত্রছায়ায় এসব অপকর্ম চলার কারণে কেউ তাদের বাধা দেয়ার সাহস করে না।
সচেতন এলাকাবাসীর অভিযোগ, মতিঝর্ণা এলাকায় জুয়ার আসর দেখাশুনা করে সুদীপ্ত হত্যা মামলার আসামি জাহেদ ও তার ভাই। অপরদিকে, লালখান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গায় নির্মিত দোকানের দ্বিতীয় তলায়ও প্রতিদিন তারাবি নামাজের পর জুয়ার আসর বসে। এই জুয়ার আসরে বসে অনেক নি¤œ আয়ের মানুষ নিঃস্ব হচ্ছে প্রতিদিন। এসব জুয়ার আসরে গিয়ে অনেক ছাত্র এবং বেকার যুবক মাদকাসক্ত হয়ে পড়ছে। জুয়ার নিয়ন্ত্রক এবং মাদক বিক্রেতারা এতই প্রভাবশালী যে, এলাকার কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস পায়না। এলাকাবাসীর অভিযোগ, এসব অপকর্ম থেকে নিয়মিত মাসোহারা পায় বলেই পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয় না।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা পূর্বকোণকে বলেন, লালখান বাজার এলাকাটি যেন এই শহরের বিচ্ছিন্ন কোন এলাকা। প্রতিটি পয়েন্টে মাদক বিক্রেতা ও জুয়াড় নিয়ন্ত্রণকারীদের লোকজন পাহারায় থাকে। কোন অপরিচিত মানুষ এই এলাকায় প্রবেশ করলে তাকে অনুসরণ করে কিছুক্ষণ অন্তর তাদের গডফাদারকে ফোন করে ওই ব্যক্তি সম্পর্কে তথ্য জানানো হয়। সুযোগ পেলে টাকা পয়সা কেড়ে নেয়া হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট