চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাদামতল মুন্সি বাড়ি মসজিদে হাসান মাহমুদ

মানবসেবায় বিত্তশালীদের এগিয়ে আসতে হবে

১৮ মে, ২০১৯ | ২:৪৯ পূর্বাহ্ণ

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি ও কাশেম-নূর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান আলহাজ হাসান মাহমুদ চৌধুরী বলেছেন, রমজান মাস তাকওয়া অর্জনের মাস। এ মাসে মহাগ্রন্থ আল কোরআন নাজিল হয়েছে বলে এ মাসের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। মানব সেবার মাধ্যমে দেশের অসহায় মানুষের সেবা করার জন্য বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। তিনি গতকাল জুমাবার নগরীর চান্দগাঁও বাদামতল মুন্সি বাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ নুরুল হক বীর প্রতীকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন সাইফু, এ এন এফএলপ্রপার্টিজলি: এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ আহসানুল করীম, জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, আশেকানে আওলিয়া ডিগ্রি কলেজের অধ্যাপক ড. মুহাম্মদ আনোয়ার হোসাইন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, কাশেম-নূর ফাউন্ডেশন অবহেলিত বঞ্চিত মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছে। হাসান মাহমুদ চৌধুরীর প্রচেষ্টায় চট্টগ্রামের অনেক মসজিদ ও মাদরাসা এবং ধর্মীয় প্রতিষ্ঠান প্রাণ ফিরে পেয়েছে। সভাপতি নুরুল হক বীরপ্রতীক হাসান মাহমুদরে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কাশেম-নূর ফাউন্ডেশন ও হাসান মাহমুদের সার্বিক সহযোগিতায় আমরা মুন্সি বাড়ি জামে মসজিদ নির্মাণে সাহস পেয়েছি। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট