চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বোরকায় ঢেকে কাপড় চুরি করে শানু

নিজস্ব প্রতিবেদক

১৭ মে, ২০১৯ | ১০:৩৬ অপরাহ্ণ

অভিনব কায়দায় কাপড় চুরির অভিযোগে নগরীর বাকলিয়ায় শানু বেগম (৪০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে  প্যান্ট, শার্ট, শাড়িসহ বিপুল পরিমাণ চোরাই কাপড় উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে বাকলিয়া থানাধীন তুলাতলী বালুর মাঠস্থ সিরাজ বিল্ডিংয়ের তৃতীয় তলার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শানু বেগম (৪০) চট্টগ্রামের পটিয়ার সেনপাড়া মোল্লা বাড়ির শহিদুল ইসলামের স্ত্রী। তিনি বাকলিয়ার তুলাতলী সিরাজ বিল্ডিংয়ে বসবাস করতেন বলে জানান বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দীন।

ওসি নেজাম উদ্দীন বলেন, ‘শানু তার চক্রের অন্য সদস্যদের নিয়ে চট্টগ্রাম শহরের রিয়াজ উদ্দিন বাজার, টেরি বাজার, নিউ মার্কেট, তামাকুমন্ডী লেইন এবং সানমার সহ যে সব মার্কেটের দোকানের মধ্যে ভিড় আছে সেখানে যান। এরপর বিক্রেতার সংখ্যা কয়জন কিংবা ক্রেতার প্রতি তাদের মনোযোগ কেমন সে বিষয় লক্ষ্য করে কমপক্ষে ৩ জন দোকানে প্রবেশ করে। এ সময় একজন নারী বোরকা পরে থাকেন ও মাথায় বড় লম্বা ওড়না থাকে। সাথে থাকা দুজন পুরুষ সদস্য জিনিস পছন্দ করতে থাকেন। ৩-৪ টা একসাথে পছন্দ করার পর জিনিসগুলো সামনে রাখে। আর এই সুযোগে বোরকা পরা নারী সামনে রাখা পণ্যগুলো থেকে একটি বা দুটি নিয়ে নিজেদের পরিধেয় বোরকার মধ্যে ঢুকিয়ে ফেলে। ফলে বাইরে থেকে আর কিছুই দেখা যায়না। চুরি শেষে পণ্য পছন্দ না হওয়ার অযুহাত দিয়ে চোর চক্রের সদস্যরা দোকান থেকে বের হয়ে যায় বলে জানান তিনি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট