চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ম্যাজিস্ট্রেট ও পুলিশের ওপর হামলাকারী ‘বোবা সালাউদ্দিন’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৭ মে, ২০১৯ | ৯:৪১ অপরাহ্ণ

নগরীর বায়েজিদে উচ্ছেদ অভিযান চলাকালীন দায়িত্বরত ম্যাজিস্ট্রেট ও পুলিশের উপর হামলাকারী সালাউদ্দিন প্রকাশ বোবা সালাউদ্দিন (৩৮) কে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে বায়েজিদ থানাধীন টেক্সটাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া সালাউদ্দিন এলাকায় ‘বোবা সালাউদ্দিন’ হিসেবে পরিচিত। সে বায়েজিদ এলাকার চিহ্নিত সন্ত্রাসী ‘পানি জসিমের’ সহযোগী হয়ে এলাকার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করতো বলে পূর্বকোণকে জানান বায়েজিদ থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোহাম্মদ নাসিম।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার পূর্বকোণকে বলেন, বায়েজিদে উচ্ছেদ অভিযান চলাকালীন দায়িত্বরত ম্যাজিস্ট্রেট ও পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত থাকায় সালাউদ্দিন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সে বায়েজিদ এলাকার চিহ্নিত সন্ত্রাসী ‘পানি জসিমের’ সহযোগী হয়ে এলাকার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করতো। সরকারি কাজে বাধা প্রদানের অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, গত ১৩ মে বায়েজিদ থানাধীন শেরশাহ বাংলাবাজার এলাকায় ফুটপাতের ওপর গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করে সিটি কর্পোরেশন। অভিযানে নেতৃত্ব দেন সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার। এ সময় উচ্ছেদ ঠেকাতে ম্যাজিস্ট্রেটের গাড়িসহ বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালানো হয়। হামলায় এএসআই মিজানুর রহমান নামে এক পুলিশ সদস্য ছাড়াও মো. এয়াকুব নামে এক ব্যবসায়ী আহত হন। এ ঘটনায় বায়েজিদ থানায় সরকারি কাজে বাধা প্রদানের কারণে একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট