চট্টগ্রাম রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

নগরীতে জাল টাকা সহ আটককৃতরা

১৭ মে, ২০১৯ | ৬:২০ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

জাল টাকাসহ ৪ জন আটক

নগরীতে জাল নোটসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৬ মে) সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ির শুভপুর বাস স্ট্যান্ড-সংলগ্ন আলী আকবর হোটেলের সামনের পাকা রাস্তা থেকে ৩১টি এক হাজার টাকার জাল নোটসহ ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন মো. জয়নাল ওরফে রাসেল (২৭), মো. সুজন (১৯), মো. সোহেল (২২) ও হামিদ হোসেন মাসুদ (১৬)। জয়নাল ওরফে রাসেল (২৭) বাঁশখালী থানার কাথরিয়া ইউপির মৃত আনোয়ারুল ইসলামের ছেলে। মো. সুজন (১৯) সদরঘাটা থানার আলী আহমদের ছেলে। মো. সোহেল (২২) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার মো. ইউসুফের পুত্র ও হামিদ হোসেন মাসুদ (১৬) রাউজান থানার পূর্ব গুজরা ইউপির আহমদ হোসেনের ছেলে।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন পূর্বকোণকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালানোর সময় ৩১টি এক হাজার টাকার জাল নোটসহ ৪ জনকে আটক করা হয়। আসামিদের দেয়া প্রাথমিক তথ্যমতে, আটককৃতরা দীর্ঘদিন ধরে এ জাল টাকা ছড়ানোর কাজ করছে। সাধারণত রমজান মাস, ঈদবাজার, বিভিন্ন ওয়াজ মাহফিল, মেলাকে কেন্দ্র করে অর্থাৎ যেখানে প্রচুর লোক সমাগম হয় ও ব্যবসা বাণিজ্য চলে, এ সকল স্থানকে টার্গেট করে জাল টাকার ব্যবসা করে থাকে। আসামি আরো জানায়, তারা গ্রুপভিত্তিক এ কাজ করে থাকে। গ্রুপে আরো সাত থেকে আটজন রয়েছে। তারা প্রতিদিন গড়ে ১০০০ টাকার ১টি  জাল নোট বাজারে ব্যবহার করে।

শেয়ার করুন
The Post Viewed By: 391 People

সম্পর্কিত পোস্ট