চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশী নিহত, আহত ৩

কামাল পারভেজ অভি, সৌদিআরব সংবাদদাতা

২১ ডিসেম্বর, ২০১৯ | ৭:৪৪ অপরাহ্ণ

সৌদিআরবে মদিনায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশী নিহত ও গুরুতর আহত হয়েছেন আরও ৩ বাংলাদেশি। নিহতরা ঢাকার নারায়ণগঞ্জ বন্দর উপজেলার বলে জানা যায়।

গতকাল শুক্রবার স্হানীয় সময় রাত ১টার দিকে মদিনা থেকে জেদ্দায় আসার পথে জান্নাতুল বাকি মসজিদের সামনে প্রাইভেটকার উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সাজ্জাদ (২৬) ও মেহজাবিন ফাইম (২৪)। এছাড়া আহতরা হলেন, মতিউর রহমান (৩০), হানিফা (২৪) ও সেলিম (৩৪)। নিহত সাজ্জাদ বন্দর উপজেলার মুছাপুর ইউপির বাজুবাগ গ্রামের আব্দুল বাতেন মিয়ার ছেলে। ফাইম বন্দর ভূঁইয়া বাড়ি ছালাবাবার মাজার সংলগ্ন সালাউদ্দিনের ছেলে। হতাহতরা মাছ মার্কেটে সেলসম্যান হিসাবে কাজ করতেন। একই উপজেলার দুইজনের মৃত্যু ও আহত ৩ জনের পরিবারের মধ্যে চলছে শোকের মাতম।

নিহতের বন্ধু জানান, তারা তিন বছর আগে মাছের আড়তের কাজে সৌদিআরবে আসে। মাছের বকেয়া টাকা আনতে একটি লেন্ডক্রুজার পাজেরো গাড়িযোগে শুক্রবার জেদ্দা থেকে মদিনা পৌঁছান। পরে মদিনা থেকে জেদ্দায় ফেরার পথে শুক্রবার (বাংলাদেশের সময়) রাত ১ টার দিকে জান্নাতুল বাকি এলাকার মসজিদের সামনে প্রাইভেটকার উল্টে ঘটনাস্থলে সাজ্জাদ ও ফাইম মারা যায়।

এসময় ওই গাড়িতে থাকা মতিউর রহমান হানিফা ও সেলিম নামের ৩জন গুরুতর আহত হয়েছেন। একই উপজেলার দুইজনের মৃত্যু ও আহত ৩ জনের পরিবারের মধ্যে চলছে শোকের মাতম। আহতদের উদ্ধার করে মদিনায় কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

পূর্বকোণ/ এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট