চট্টগ্রাম সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০

১৫ ডিসেম্বর, ২০১৯ | ১০:৫৮ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

মুক্তিযোদ্ধা কর্নার হবে চট্টগ্রাম নগরীর সকল থানায়

মুক্তিযোদ্ধাদের সম্মানে সিএমপির সকল থানায় মুক্তিযোদ্ধা কর্নার স্থাপনের ঘোষণা দিয়েছেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। আজ রবিবার  (১৫ ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইন্সে আয়োজিত পুলিশ বাহিনীতে চাকরি করা মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি। সিএমপির উদ্যোগে পুলিশ বাহিনীতে চাকরি করা ৫৫ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান জানান, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এটা অস্বীকার করার কোনো উপায় নেই। তাঁদের  কারনে আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। তাঁদের আত্মত্যাগের বিনিময়ে আমরা এ দেশে শান্তিতে বসবাস করছি। আমাদের জাতির শ্রেষ্ঠ ও সূর্য সন্তানদের সম্মান করতে হবে।

সিএমপি কমিশনার জানান, মুক্তিযোদ্ধাদের সম্মানে পুলিশ কমিশনার কার্যালয়ে প্রথমবারের মতো মুক্তিযোদ্ধা কর্নার করা হয়েছে। এবার সিএমপির প্রতিটি থানায় মুক্তিযোদ্ধা কর্নার স্থাপন করা হবে। মুক্তিযোদ্ধারা থানায় সেবা নিতে আসলে সর্বোচ্চ সহযোগিতা দেবেন ওসিরা।

অুনষ্ঠানে সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমদ খান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহম্মদ ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 132 People

সম্পর্কিত পোস্ট