চট্টগ্রাম শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

১৫ ডিসেম্বর, ২০১৯ | ৯:৪৮ অপরাহ্ন

বান্দরবান প্রতিনিধি

সাউথ এশিয়ান গেমসে পদক বিজয়ীদের সংবর্ধনা দিল বান্দরবান জেলা পরিষদ

১৩ তম সাউথ এশিয়ান গেমস এ কারাতে, জুডো ও খো খো ইভেন্টে পদক বিজয়ীদের সংবর্ধনা দিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ। রবিবার বিকেলে শহরের অরুণ সারকী টাউনহলে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লে. কর্নেল আখতারুসামাদ রাফি, পৌর মেয়র মোহম্মদ ইসলাম বেবি, কারাতে ফেডারেশনের কোচার তেত সুকো কিতা মুরা, কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু প্রমুখ।

সংবর্ধনায় ১৩তম সাউথ এশিয়ান গেমস এর কারাতে, জুডো ও খোখো প্রতিযোগিতার ৩৮ জন পদক বিজয়ী খেলোয়ারদের সম্মাননা দেওয়া হয়। স্বর্ণ পদক বিজয়ীদের এক লক্ষ টাকা, রৌপ্য পদক বিজয়ীদের ৩০ হাজার টাকা ও তাম্র পদক বিজয়ীদের ২০ হাজার টাকা করে সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে কারাতে ইভেন্টে স্বর্ণ পদক বিজয়ী আল আমিন ইসলাম, মারজান আক্তার প্রিয়া হুমাইরা আক্তার অন্তরা সহ বিভিন্ন ইভেন্টের ৩৮ জন পদক বিজয়ী অংশগ্রহণ করে। বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা জানিয়েছেন মূলত পাহাড়ের খেলোয়ারদের আরো উৎসাহিত করতেই জেলা পরিষদের উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়েছে। কারাতে খেলার মানোন্নয়নে বিভিন্ন উদ্যোগ নেওয়া হবে উল্লেখ করে সাধারণ সম্পাদক জানান বান্দরবানে ৯ কোটি টাকা ব্যয়ে একটি স্পোর্টস কমপ্লেক্স তৈরি করা হচ্ছে। অন্যদিকে সংবর্ধনা পেয়ে পদকপ্রাপ্ত বিজয়ীরা খুবই খুশি। তারা বলেছেন কারাতে প্রতিযোগিতা কে আরো এগিয়ে নিতে তারা সর্বাত্মক চেষ্টা করবেন। এদিকে সংবর্ধনার আগে কারাতের বিভিন্ন ইভেন্ট প্রদর্শন করেন খেলোয়াড়রা।

 

 

পূর্বকোণ/ মিনার- এস

The Post Viewed By: 67 People

সম্পর্কিত পোস্ট