চট্টগ্রাম মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০

১৫ ডিসেম্বর, ২০১৯ | ১:০৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

প্রেম করে বিয়ে: ১৫ দিনের মাথায় স্ত্রীকে জবাই করে হত্যা

চট্টগ্রাম নগরীর বন্দর থানার পূর্ব আবাসিক এলাকায় এক গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে। আজ রবিবার (১৫ ডিসেম্বর) সকালে বন্দর থানার পূর্ব আবাসিক কলোনির সি ব্লকের পুকুরপাড়েরএকটি  ৪ তলা ভাড়া বাসা থেকে সুরমা আক্তার মিম নামের (২০) ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহত সুরমার স্বামী জাবেদ (২২) পলাতক রয়েছেন। রবিবার দিবাগত রাত ১টা থেকে সকাল ৬টার মধ্যে এ খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। নিহত সুরমা আক্তার মিম  ও তার স্বামী মো. জাবেদ (২২) দুজনের গ্রামের বাড়িই ঝালকাঠি জেলায়। মো. জাবেদ বদলি ড্রাইভার হিসেবে ট্রলি চালাতো।

জানা যায়, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর চলতি মাসের ১ তারিখ মিম ও জাভেদ পালিয়ে বিয়ে করেন। বিয়ের ১৫ দিনের মাথায় পারিবারিক কলহের জেরে বটি দিয়ে খুন করা হয় মিমকে। বিয়ের ১৫ দিন না যেতেই ঘটা এমন হত্যাকাণ্ডকে রহস্যজনক মনে করছেন এলাকাবাসী।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী পূর্বকোণকে বলেন, খুনের খবর পেয়ে আমরা তাৎক্ষণনিক টিম নিয়ে ঘটনাস্থলে যাই। পারিবারিক কলহ থেকে এই খুনের ঘটনা ঘটতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।

ওসি সুকান্ত বলেন,  ডিসেম্বরের ১ তারিখে তারা পালিয়ে বিয়ে করে। পরে বন্দরের এক কর্মচারী দিদারুল আলমের একটি রুম সাবলেট নিয়ে ভাড়ায় থাকতে শুরু করে তারা। ধারণা করা হচ্ছে বাকবিতণ্ডার এক পর্যায়ে জাভেদ স্ত্রী মিমকে বটি দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, তাদের মধ্যকার কলহের কারণ এখনো জানা যায়নি। লাশটি ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। এদিকে বর্তমানে পলাতক নিহতের স্বামী মো. জাবেদকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি সুকান্ত।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 229 People

সম্পর্কিত পোস্ট