চট্টগ্রাম শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

১৪ ডিসেম্বর, ২০১৯ | ৫:০৯ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী

বোয়ালখালীতে ইঞ্জিনিয়ার মোশারফ

কালুরঘাট সড়ক সেতু বাদলের নামে করার প্রস্তাব দেবো

কালুরঘাট সড়ক সেতু প্রয়াত সাংসদ মঈন উদ্দিন খান বাদলের নামে করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রস্তাব রাখবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। তিনি গতকাল (শুক্রবার) বিকেলে বোয়ালখালী উপজেলা পরিষদ চত্বরে সাংসদ বাদলের শোক সভায় একথা জানান।

শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মঈন উদ্দিন খান বাদল ছিলেন একজন সুবক্তা। তিনি সর্বদা মানুষের কল্যাণ চিন্তা করতেন। আদর্শিক রাজনীতির তিনি একজন অনুসরণীয় ব্যক্তি। এ সময় তিনি বলেন, বাদল অসুস্থ হয়ে পড়ার পর বিচলিত হয়ে পড়েছিলেন। বারবার কালুরঘাট সেতুর কথা বলেছেন। সেই সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা করবেন বলে জানিয়ে দিয়েছেন। হবে রেল সেতু পাশাপাশি সড়ক সেতু।

ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি আরো বলেন, চট্টগ্রাম-৮ আসনের আসন্ন উপ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় করতে হবে। তিনি নির্বাচিত হলে কালুরঘাটে সড়ক সেতু ও বোয়ালখালীর উন্নয়ন ত্বরান্বিত হবে।

নাগরিক শোকসভা উদযাপন কমিটির চেয়ারম্যান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, রাউজান পৌর মেয়র দেবাশীষ পালিত, সাংসদ বাদলের ছোট ভাই মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, আ.লীগ নেতা এম এস আলম, সেলিম উদ্দিন, জসিম উদ্দিন, ইউছুপ মাস্টার ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস প্রমুখ।

The Post Viewed By: 96 People

সম্পর্কিত পোস্ট