চট্টগ্রাম শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

১৪ ডিসেম্বর, ২০১৯ | ৪:৪৩ পূর্বাহ্ন

সিপিডিএল কেয়ার এপ’র উদ্বোধন

দ্রুত সময়ে সর্Ÿোচ্চ গ্রাহক সেবা দিতে বাংলাদেশের আবাসন খাতে প্রথমবারের মত সিপিডিএল নিয়ে এসেছে ‘সিপিডিএল কেয়ার এপ’। গতকাল শুক্রবার নগরীর দেবপাহাড়ে নির্মাণাধীন সুলতানা গার্ডেনিয়ায় এই এপ’র উদ্বোধন করেন সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ। সিপিডিএল পরিবারের সকল গ্রাহক সদস্য ‘সিপিডিএল কেয়ার এপ’ শিরোনামের মোবাইল এপ্লিকেশনের মাধ্যমে এখন থেকে সেবা পাবেন। সে সাথে গ্রাহক সেবা হাতের মুঠোয় নিয়ে আসতে এই এপ তৈরি করা হয়েছে বলে জানান সিপিডিএল এর কর্মকর্তারা।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিডিএ চেয়ারম্যান বলেন, আমাদের দেশের ডেভেলপার কোম্পানীগুলো যখন কোন ভবন তৈরি করে, কিভাবে রুম বড় করা যায় এবং ভাড়া বেশি পাওয়া যায় সে চিন্তা করে। আশেপাশে কোন খালি জায়গা তারা রাখে না কিন্তু সিপিডিএল এর সুলতানা গার্ডেনিয়ায় দেখছি তারা অনেক খালি জায়গা রেখেছে।

তিনি আরো বলেন, ঘরে আলো-বাতাস ঢুকার মত জায়গা রাখতে হবে। অনেকেই ঘর করার সময় কোন জায়গা রাখে না, এমনকি আগুন লাগলেও বের হওয়ার জায়গা থাকে না। আমি আশা করছি সিপিডিএল এর ব্যতিক্রম। এর আগে সিডিএ চেয়ারম্যান সিপিডিএল’র স্মার্ট লিভিং ও উদ্বোধন করেন। এ সময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ভূমি মালিক ব্যারিস্টার কামাল উল আলম, সিপিডিএল চেয়ারম্যান মো. আবুল হোসেন চৌধুরী, সিপিডিএল’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক, চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, সিডিএ’র প্রধান নগর পরিকল্পনাবিদ শাহিনুল ইসলাম খান ও ইক্যুইটি প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান ড. মঈনুল ইসলাম।

সিপিডিএল কেয়ার অ্যাপ এর সুবিধাসমূহ : সিপিডিএল ফ্যামিলির চলমান প্রকল্পের গ্রাহক সদস্যগণ সংশ্লিষ্ট ফ্ল্যাট সংক্রান্ত যাবতীয় তথ্য ও সেবা যেমন প্রকল্পের নির্মাণ কাজের হালনাগাদ অবস্থা, পেমেন্ট শিডিউল, চলতি হিসেব, পরবর্তী পেমেন্ট এর তারিখ ইত্যাদি অনায়াসেই জানতে পারবেন এই এপ এর মাধ্যমে। এছাড়াও, ফ্ল্যাটের ডিজাইন বা প্ল্যান মডিফিকেশন, ফিনিশিং ম্যাটেরিয়াল সিলেকশন সংক্রান্ত সেবাও পাওয়া যাবে এই এপ এর মাধ্যমে। সিপিডিএল ফ্যামিলির সকল গ্রাহক সদস্য এই এপ ব্যবহারের মাধ্যমে ঘরে বসেই মুহূর্তেই নানা রকমের সেবা সুযোগ গ্রহণ কতে পারবেন। এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম ইউজাররা গুগল প্লে স্টোর হতে ঈচউখ ঈধৎব অঢ়ঢ় লিখে সার্চ দিয়ে এপটি ফ্রি ডাউনলোড করতে পারবেন। অন্য অপারেটিং সিস্টেম এর ইউজাররা সরাসরি ওয়েব ভার্সনটি ইউজ করতে পারবেন যে কোন ডিভাইজ হতে- যঃঃ://পধৎব.যধঢ়ঢ়ুপঢ়ফষ.পড়স এই লিঙ্কে গিয়ে।

The Post Viewed By: 73 People

সম্পর্কিত পোস্ট