চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৫ মে, ২০১৯ | ২:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ বাঁশখালী

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ বাঁশখালীতে ধর্ষক শিক্ষক গ্রেপ্তার

বাঁশখালী উপজেলায় পশ্চিম চাম্বলে সপ্তম শ্রেণি পড়–য়া ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলার আসামি শিক্ষক মোহাম্মদ ফয়েজুল্লাহকে (২০) গতকাল মঙ্গলবার সকালে শীলকূপ ইউনিয়ন নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া এ.এস.পি মোহাম্মদ মাশকুর রহমান বাঁশখালী উপজেলায় মনকিচর থেকে মোহাম্মদ ফয়েজুল্লাহকে গ্রেপ্তারের ঘটনাটি নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা যায়, চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল আজিজিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণি পড়–য়া ছাত্রীকে মাদ্রাসা শিক্ষক মোহাম্মদ ফয়েজুল্লাহ গত ২৪ এপ্রিল সন্ধ্যায় প্রাইভেট পড়ানোর সময় অন্য ছাত্রীদেরকে ছুটি দিয়ে (ছদ্ম নাম সীমু)কে আটকে রেখে জোর পূর্বক ধর্ষণ করে। ছাত্রীটি বাড়িতে গিয়ে মা ও চাচীকে মাদ্রাসার একটি কক্ষে নিয়ে শিক্ষক জোর পূর্বক ধর্ষণ করার ঘটনাটির বর্ণনা দেয়। পরে ওই ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। ছাত্রীটির পরিবারের সদস্যরা মাদ্রাসা পরিচালক (বড় হুজুর) মাহমুদুল্লাহকে বিষয়টি অবহিত করেন। এই ঘটনা প্রচার হয়ে গেলে শিক্ষক মোহাম্মদ ফয়েজুল্লাহ এলাকা ছেড়ে পালিয়ে যান। অবশেষে ধর্ষণের শিকার হওয়া ছাত্রীর মা বাদি হয়ে বাঁশখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি শিক্ষক মোহাম্মদ ফয়েজুল্লাহকে র‌্যাবের সদস্যরা গ্রেপ্তার করে গতকাল দুপুরে থানা পুলিশ হেফাজতে হস্তান্তর করেছেন।

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 462 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট