চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে জামাই-শাশুড়ি নিহত, শ্যালক আহত

পারিবারিক কলহের জেরে পাল্টাপাল্টি ছুরিকাঘাত

নিজস্ব সংবাদদাতা হ টেকনাফ

১৩ ডিসেম্বর, ২০১৯ | ৫:৫৯ পূর্বাহ্ণ

টেকনাফে পারিবারিক কলহের জের ধরে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি নিহত ও শ্যালক আহত হয়েছেন। গতকাল (বৃহস্পতিবার) দুপুর ১২টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া (ধুমপ্রাং বিল) এলাকায় এই ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশের টিম রহস্য উদঘাটনে কাজ চালিয়ে যাচ্ছেন। অনুসন্ধান শেষে এই হত্যাকা-ে জড়িতদের আইনের আওতায় আনা হবে’। জানা যায়, বিগত কয়েক বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের ধুমপ্রাং বিল এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে সোনা মিয়ার (৩২) সাথে মৃত নবী হোসেন ওরফে নুর হোসেনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে সে মাদকাসক্ত হয়ে পড়লে স্ত্রী তাকে তালাক দেয় এবং পিতার বাড়িতে অবস্থান করতে থাকেন। বৃহস্পতিবার (গতকাল) দুপুরে সোনা মিয়া মাতাল অবস্থায় গিয়ে শ^শুর বাড়ির লোকজনের সাথে কলহে জড়িয়ে পড়েন। কলহের একপর্যায়ে শ্যালক জাকির ও শাশুড়ি তাহামিনা সোনা মিয়াকে মারধর করেন।

এতে সোনা মিয়া ক্ষিপ্ত হয়ে শাশুড়ি তাহমিনা (৪৫) ও শ্যালক জাকিকে (২২) ছুরিকাঘাত করেন। এ সময় শ্যালক জাকির সোনা মিয়াকে পাল্টা ছুরিকাঘাত করেন। এক পর্যায়ে এলাকার লোকজন এগিয়ে এসে তিনজনকে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে জামাই-শাশুড়ি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এদিকে আহত জাকির চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ঘটনায় জড়িত উভয়পক্ষ পুরাতন রোহিঙ্গা বলে জানা গেছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট