চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

অপহরণের দেড় ঘন্টার মধ্যে কিশোরী উদ্ধার, আটক ৪

চকরিয়া সংবাদদাতা

১২ ডিসেম্বর, ২০১৯ | ৭:৪৫ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ৭ম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরী মাদ্রাসা ছাত্রীকে অপহরণের দেড় ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এছাড়া অপহরণে জড়িত থাকার অভিযোগে সকালে চোয়ারফাঁড়ি স্টেশন থেকে চার তরুণকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল ৯টায় উপকূলীয় ইউনিয়ন বদরখালীতে বার্ষিক পরীক্ষা দিতে মাদ্রাসায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, বদরখালী গোয়াখালী পাড়ার মো. হোসেনের ছেলে নূর হোসেন (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদ (১৮), মো. এমদাদুল হকের ছেলে মো. সাগর (১৮) ও আবুল হাশেমের ছেলে মো. মোশাররফ (১৯)।

অপহরণের শিকার মাদ্রাসা ছাত্রী বলেন, আমি নিজ বাড়ি থেকে বার্ষিক পরীক্ষা দিতে সকাল ৯টায় মাদ্রাসায় যাচ্ছিলাম। ফুলতলা নামক এলাকায় পৌছলে চার তরুণ হঠাৎ আমাকে ঘেরাও করে জোরপূর্বক নোহা গাড়িতে তুলে অজানা কোন স্থানে নিয়ে যাচ্ছিল। চোয়ারফাঁড়ি স্টেশন এলাকায় পৌছলে লোকজন দেখে আমি চিৎকার করলে জনগণ গাড়িটি থামিয়ে আমাকে উদ্ধার করে। এ সময় তারা অপহরণে জড়িত চারজনকে পাকড়াও করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, উদ্ধার হওয়া ছাত্রী পুলিশের জিম্মায় রয়েছে। আটক চারজনকে আসামি করে ছাত্রীর বাবা বাদি হয়ে মামলা দায়েরেরে প্রক্রিয়া চলছে।

 

পূর্বকোণ/জাহেদ-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট