চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৫ মে, ২০১৯ | ২:১২ পূর্বাহ্ণ

সাতকানিয়া লোহাগাড়ার দু’হাজার দুস্থ পরিবারে নদভীর ইফতার সামগ্রী বিতরণ

সৌদি আরবের কিং সালমান হিউম্যানেটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের অর্থায়নে এবং ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর রিলিফ, ডেভলপমেন্ট এন্ড ওয়েলফেয়ারের ব্যবস্থাপনায় ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের তত্ত্বাবধানে গত সোমবার সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার দুই হাজার পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারের জন্য ২৫ কেজির প্রতি ইফতার প্যাকেটে ছিল চাল, ডাল, চিনি, তেল ও লবন। এ প্রকল্পের মোট প্রাক্কলিত বাজেট তিন মিলিয়ন রিয়াল। ১,২০,০০০ রোজাদার এ প্রকল্প থেকে উপকৃত হবে। রমজান মাসে আরো ৩০,০০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হবে।
পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সাতকানিয়া উপজেলা কার্যালয় প্রাঙ্গণে ১২ শত এবং লোহাগাড়া উপজেলা কার্যালয় প্রাঙ্গণে ৮ শত অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম ১৫- সাতকানিয়া- লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এবং সৌদি আরবের দাতা সংস্থার প্রতিনিধিবৃন্দ। সৌদি আরব থেকে সরাসরি আগত মূল্যবান ইফতার সামগ্রী পেয়ে ভূক্তভোগীদের মাঝে আনন্দমুখর পরিবেশের সৃষ্টি হয়।
সকাল ১১টায় সাতকানিয়া উপজেলা সদরে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন, ওসি তদন্ত ওবাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী পারভেজ সরওয়ার, সাংবাদিক সৈয়দ মাহফুজুন্নবী খোকন, সাতকানিয়া ইউনিয়নের চেয়ারম্যান নেজাম উদ্দিন, মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম সেলিম চৌধুরী, সাইদুর রহমান দুলাল, সাংসদের পিএস এরফানুল করিম চৌধুরী, রুবেল রাজ, সহকারী পিএস শাহাদত হোসেন সাহেদ, নুর মোহাম্মদ, দেলোয়ার হোসেন বেলাল, আব্দুল মান্নান, মোহাম্মদ ইদ্রিস, জিহানুর রহমান চৌধুরী প্রমুখ।
দুপুর ১টায় লোহাগাড়া উপজেলা কার্যালয় প্রাঙ্গণে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমদ, সালাউদ্দিন হিরু, লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, এইচ এম গণী স¤্রাট, নুরু আলম জিকু, নুরুল হক নুনু, মিয়া মোহাম্মদ শাহজাহান, আব্দুল জব্বার প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 345 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট