চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

১১ ডিসেম্বর, ২০১৯ | ১০:১৮ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির বিজয় র‌্যালি ও শ্রমিক সমাবেশ

রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি ও শ্রম আদালতের সদস্য শেখ লোকমান হোসেন বলেছেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদাত্ত আহ্বানে বাংলার ৭ কোটি মানুষ দীর্ঘ নয় মাস যুদ্ধ করে এদেশের বিজয় ছিনিয়ে এনেছিল। আর সেই মুক্তিযুদ্ধের বিজয়ে পরাজিত পাক দোসররা এখনও পরাজয়ের পরিশোধ নিতে মরিয়া হয়ে আছে। বিভিন্ন সময়ে মুক্তিযুদ্ধের চেতনাকে বিনষ্ট করার লক্ষ্যে এখনও সক্রিয় আছে। সে সকল শক্তিকে লালন করছে আমাদেরই কিছু কুলাঙ্গার বাঙ্গালী। তাই সময় এসেছে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকতে হবে।

আগামী ২০২০ সালে মুজিববর্ষ ও ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর বিজয়ের সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে সকল মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে এক থাকতে হবে। আজ ১১ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বিজয় দিবসকে স্বাগত জানিয়ে র‌্যালি ও শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান।

সিআরবি কম্পাউন্ডে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম শহীদের সভাপতিত্বে ও অতিরিক্ত সাধারণ সম্পাদক গোকুল চক্রবর্তীর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেল শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মুক্তিযোদ্ধা অরুণ কুমার দাশ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় নেতা এটিএম আবিদ হোসেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. সাইমুম হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, আন্তর্জাতিক সম্পাদক শামীম সাহারিয়ার পাপ্পু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু সুফিয়ান, মহিলা বিষয়ক সম্পাদক লুৎফা বেগম, সহ-দপ্তর জাকির হাসান সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রকিবুল আলম সাজ্জী, নির্বাহী সদস্য মো. শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

 

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট