চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

১১ ডিসেম্বর, ২০১৯ | ৭:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে কমিউনিটি ব্যাংকের উদ্বোধন

বাংলাদেশ পুলিশ প্রধান ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মো. জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশের ব্যবসা বাণিজ্যর অন্যতম কেন্দ্র চট্টগ্রাম। এই বাণিজ্যিক শহরে কমিউনিটি ব্যাংক অত্র অঞ্চলের মানুষের মাঝে ব্যবসায়িক লেনদেনকে আরও সহজ করতে বিভিন্ন গ্রাহকবান্ধব সেবা নিয়ে হাজির হয়েছে।

আজ বুধবার (১১ ডিসেম্বর) সকালে নগরীর আগ্রাবাদে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আগ্রাবাদ শাখার আনুষ্ঠানিক উদ্বোধনে পুলিশ প্রধান মন্তব্য করেন। এ সময় তিনি নামফলক উন্মোচন করে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পুলিশ প্রধান বলেন, আশা করছি চট্টগ্রামের টেকসই প্রবৃদ্ধি ও উন্নয়নের যাত্রায় কমিউনিটি ব্যাংক তার পরিসেবাসমূহ গ্রাহকদের প্রদান করে চট্টগ্রামের ক্রমবর্ধমান উন্নয়নের অংশীদার হয়ে উঠবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মসিউল হক চৌধুরী বলেন, ২০৪১ সালে উন্নত দেশ হওয়ার যে মহাযাত্রা বর্তমান সরকার শুরু করেছে তার কার্যক্রমের বিস্তৃতি ইতিমধ্যে লক্ষ্য করেছি। সরকারের গৃহীত উন্নয়ন রূপকল্প বাস্তবায়ন এবং উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে কমিউনিটি ব্যাংক জনগণকে সাথে নিয়ে একসাথে কাজ করে যাবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম ১০ আসনের সংসদ সদস্য আবদুল লতিফ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এস এম রবিউল হাসান, সিএমপি পুলিশ কমিশনার মো. মাহবুবুর রহমান, এআইজি মো. ফেরদৌস আলী চৌধুরী, চট্টগ্রাম চেম্বার সভাপতি মো. মাহবুবুল আলম, বিজিএমইএ’র প্রথম ভাইস প্রেসিডেন্ট আবদুস সালাম প্রমুখ।

 

 

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 152 People

সম্পর্কিত পোস্ট