চট্টগ্রাম শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

১১ ডিসেম্বর, ২০১৯ | ৫:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম-৮ আসনে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি প্রার্থী আবু সুফিয়ান

চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপি’র প্রার্থী আবু সুফিয়ান। আজ বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিয়ে তিনি জানান, উপ-নির্বাচনে আমাকে দল থেকে মনোনয়ন দেয়া হয়েছে। একটা প্রত্যাশা থেকেই এই নির্বাচনে অংশগ্রহণ করছি। যদিও নির্বাচনী পরিবেশ ধ্বংস হয়ে গেছে, আশা করছি সুষ্ঠু পরিবেশ ফিরে আসবে। সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে সঠিক জনমতের প্রতিফলন ঘটবে।

তিনি আরো জানান, আমাদের দলের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। আমরা ঐক্যবদ্ধভাবে সরকারের নেতিবাচক কর্মকাণ্ড, খালেদা জিয়ার মুক্তি এবং কালুরঘাট সেতুর বিষয়গুলো নিয়ে সবার কাছে যাব। যেভাবে সাড়া পাচ্ছি, মানুষ যদি ভোটকেন্দ্রে যেতে পারে ভালো ফলাফল আমরা পাবো। চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জানান, উপ-নির্বাচনে ইতিমধ্যে ১৮জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে দুজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১২ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ। তিনি বলেন, এখন পর্যন্ত যে ধরনের প্রস্তুতি গ্রহণ করা দরকার তা আমাদের আছে। আশা করছি ধাপে ধাপে আমাদের সব কার্যক্রম যথাসময়ে শেষ হবে। আমরা সুন্দর নির্বাচন করতে পারবো।

এ সময় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপি’র সভাপতি ডা. শাহদাত হোসেনসহ সাধারণ সম্পাদক আবু বক্কর হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

পূর্বকোণ/এম

 

The Post Viewed By: 83 People

সম্পর্কিত পোস্ট