চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

১১ ডিসেম্বর, ২০১৯ | ৫:০৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

মোবাইলের ভেতর স্বর্ণবার, পরিত্যক্ত লাগেজে মিলল সিগারেট

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জেদ্দা থেকে আসা দুই যাত্রীর কাছ থেকে ৩২১ কার্টন আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়েছে। এছাড়া, মোবাইলের ভেতর অভিনব কায়দায় রাখা তিনটি স্বর্ণের বারও উদ্ধার করা হয়। বিমানবন্দরে দায়িত্বরত গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে আজ বুধবার (১১ ডিসেম্বর) এসব পণ্য জব্দ করে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১১টায় জেদ্দা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৩৬ ফ্লাইটে আসেন ফটিকছড়ি উপজেলার মো. আরমান। তার লাগেজ থেকে আমদানি নিষিদ্ধ ৭২ কার্টন ডানহিল ও ১৪৪ কার্টন ইজি লাইট ব্রান্ডের সিগারেট পাওয়া যায়। এছাড়া তার শরীর তল্লাশির সময় পাওয়া মোবাইলের ব্যাটারির জায়গায় লুকিয়ে রাখা তিনটি স্বর্ণের বার পাওয়া যায়।

এদিকে, শাহ আমানত বিমান বন্দরের আন্তর্জাতিক যাত্রী আগমন বিভাগের লাগেজ বেল্টে অপর এক যাত্রীর পরিত্যক্ত ব্যাগে ২০ কার্টন ডানহিল ও ৮৬ কার্টন ইজি লাইট ব্রান্ডের সিগারেট পাওয়া যায়। আটক দুই যাত্রী, সিগারেট ও জব্দ করা স্বর্ণের বার পরবর্তী আইনি ব্যবস্থা নেয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 167 People

সম্পর্কিত পোস্ট