চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

১১ ডিসেম্বর, ২০১৯ | ২:৪২ পূর্বাহ্ন

জাতীয় ভ্যাট সপ্তাহ আয়োজিত সভায় সিটি মেয়র

দেশকে এগিয়ে নিতে হলে ভ্যাট প্রদানের বিকল্প নেই

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে ভ্যাট প্রদানের বিকল্প নেই। আমরা সবাই ভ্যাট দিতে আগ্রহী। আমাদের মানসিকতা পরিবর্তন নিয়ে আসা উচিত। রাষ্ট্র ব্যবসা করে না। ব্যবসা করে রাষ্ট্রের জনগণ। তাই রাষ্ট্রের স্ব নির্ভরতা অর্জনে আমাদের সকলকে ভ্যাট, ট্যাক্স দিতে এগিয়ে আসতে হবে। গতকাল মঙ্গলবার নগরীর ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে জাতীয় ভ্যাট দিবস উপলক্ষে আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন মারগুব আহমেদ, সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, আবুল কালাম কায়কোবাদ, মো. ইকবাল হোসেন, মুক্তাসিম বিল্লাহ ফারুক, অঞ্জন শেখর দাশ, মাহবুবুর চৌধুরী, আবিদা মোস্তফা, মাহবুব জামান প্রমুখ বক্তব্য রাখেন।
সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিল কমিশনারেট, চট্টগ্রাম এর সম্মানিত কমিশনার হোসাইন আহমেদ এবং কি-নোট পেপার উপস্থাপন করেন কাস্টম হাউজ, চট্টগ্রাম এর সম্মানিত কমিশনার ফখরুল আলম।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন কাস্টম হাউসের অতিরিক্ত কমিশনার কাজী মোহাম্মদ জিয়াউদ্দিন ও বন্ড কমিশনারেটের ডেপুটি কমিশনার তাহমিনা আক্তার পলি। সকালে বেলুন উড়িয়ে ভ্যাট দিবস ও সপ্তাহ উপলক্ষে আয়োজিত শোভাযাত্রার উদ্বোধন করেন সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন। আগ্রাবাদের সিজিও ভবন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি শেখ মুজিব সড়কসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় সিজিও বিল্ডিং-এ এসে শেষ হয়।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 37 People

সম্পর্কিত পোস্ট