চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৫ মে, ২০১৯ | ১:৫৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, কর্ণফুলী

পাঁচ হাজার ইয়াবা উদ্ধার

কর্ণফুলীতে ইয়াবা পাচারকালে এক দম্পতিসহ গ্রেপ্তার ৪

কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকা থেকে পৃথক অভিযানে ইয়াবা পাচারকালে এক দম্পতিসহ চারজনকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। গত ১৩ মে সকাল নয়টার সময় উপজেলার মইজ্জারটেক মক্কা হোটেলের সামনে থেকে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বেগুনবাড়িয়া গ্রামের মো. তোজাম আলীর পুত্র মো. সেন্টু আলী (২৬) ও মাদারীপুর জেলার শিবচর থানার ফকিরকান্দি মৃত রিপন শেখের স্ত্রী নাছরিন আক্তারকে (২৫) দুই হাজার পাঁচশত ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। পৃথক অভিযানে গত রবিবার রাত নয়টার দিকে মো. আবু আফফান (৪২) ও তার স্ত্রী রিনা আক্তারকে দুই হাজার পাঁচশত ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। সে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বেগুনবাড়িয়া গ্রামের মো. খোদাবক্সের পুত্র।
অভিযানে নেতৃত্ব দেয়া কর্ণফুলী থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বলেন, গত সোমবার সকাল নয়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক মক্কা হোটেলের সামনে শহরমুখী গাড়িতে উঠার জন্য অপেক্ষারত দুই ইয়াবা পাচারকারী মো. সেন্টু আলী ও নাছরিন আক্তারকে গ্রেপ্তার করা হয়। এ সময় সেন্টু আলীর কাছে এক হাজার পাঁচশত ইয়াবা ও নাছরিন আক্তারের কাছে এক হাজার ইয়াবা পাওয়া যায়। অন্যদিকে, পৃথক অভিযানে গত রবিবার রাত নয়টার দিকে ইয়াবা পাচারকালে উপজেলার মইজ্জারটেক কর্ণফুলী সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে মো. আবু আফফান ও রিনা আক্তার দম্পতিকে গ্রেপ্তার করা হয়। এ সময় আবু আফফানের কাছে এক হাজার পাঁচশত ও তার স্ত্রী রিনা আক্তারে কাছে এক হাজার ইয়াবা পাওয়া যায়।
জানতে চাইলে কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জোবাইর সৈয়দ দৈনিক পূর্বকোণকে বলেন, পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তারা কক্সবাজার থেকে কম মূল্যে ইয়াবা কিনে চট্টগ্রাম শহরে বেশি দামে বিক্রয় করতেন বলে প্রাথমিক জিজ্ঞাবাদে স্বীকার করেছে। গত ১৩ মে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 176 People

সম্পর্কিত পোস্ট