চট্টগ্রাম সোমবার, ২০ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

১০ ডিসেম্বর, ২০১৯ | ১০:১৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে পুলিশ ব্যাংকের উদ্বোধন বুধবার

আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে বুধবার (১১ ডিসেম্বর) সকালে পুলিশের কমিউনিটি ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন পুলিশের আইজিপি মো. জাবেদ পাটোয়ারী। এছাড়া চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ৪১তম বর্ষপূর্তি উপলক্ষে দামপাড়া পুলিশ লাইনে জাতির জনক বঙ্গবন্ধুর ‘জনক’ নামে একটি ম্যুরাল উদ্বোধন করবেন তিনি। আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকাল ৩টায় দামপাড়া পুলিশ লাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম।

সংবাদ সম্মেলনে আমেনা বেগম বলেন, সিএমপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজন উপলক্ষে পুলিশের পক্ষ থেকে অনেকগুলো কর্মসূচি হাতে নেয়া হয়েছে। সকাল ১১টায় চট্টগ্রামে প্রথমবারের মতো বাংলাদেশ পুলিশের কমিউনিটি ব্যাংকের উদ্বোধন করবেন পুলিশ প্রধান। পরে বিকাল ৩টায় বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষকে স্মরণ করে ও সিএমপি’র ৪১তম বর্ষপূর্তি উপলক্ষে দামপাড়া পুলিশ লাইনে জনক নামে একটি ম্যুরাল উদ্বোধন করা হবে। এরপর বিকাল সাড়ে ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। এ সময় পুলিশ কমিশনারসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, বিজিএমইএ, চেম্বার অব কমার্সের কর্মকর্তা ও ব্যবসায়ীরা উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ, নগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মিজানুর রহমান ও সিএমপি’র জনসংযোগ কর্মকর্তা এডিসি আবু বক্কর ছিদ্দিকি।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট