চট্টগ্রাম শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

১০ ডিসেম্বর, ২০১৯ | ২:০৮ অপরাহ্ন

চকরিয়া সংবাদদাতা

বিয়ের ১২ দিনের মাথায় উদ্ধার যুবকের ক্ষত-বিক্ষত লাশ

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের ১২ দিনের মাথায় এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম আবদুল হামিদ (২৫)। সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রামপুর চিংড়ীঘরের বেড়িবাঁধের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।  নিহত হামিদের শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহ্ন রয়েছে। সে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বইল্যাপাড়ার মো.দেলোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় লোকজন জানান, ১২দিন আগে স্থানীয় এক তরুণীকে পালিয়ে বিয়ে করেন আবদুল হামিদ। বিয়ের পর বাড়িতেও ফিরেন তারা। প্রেম ও বিয়েঘটিত কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলেও ধারনা করছেন তারা। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে রামপুর চিংড়িঘের এলাকা থেকে আবদুল হামিদকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহৃ রয়েছে।  

তিনি আরো বলেন, রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে সে রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়তিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলেও জানান ওসি মো.হাবিবুর রহমান।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট