চট্টগ্রাম রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০

৯ ডিসেম্বর, ২০১৯ | ৩:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ইয়াবাসহ গ্রেপ্তার দুই যুবক

চট্টগ্রাম নগরীর দুটি পৃথকস্থানে অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।গ্রেপ্তার দু’জন হলো কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্ষ্যং নয়াপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে মো. রেদোয়ান (১৯) ও একই এলাকার আলী মিয়ার ছেলে মোহাম্মদ আবদুল আহাদ (২৩)।

রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী থানার ১৫ নং ঘাট এলাকা থেকে মো.রেদোয়ানকে (১৯) ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এদিকে একইদিন ভোরে বাকলিয়া থানার মেরিনার্স রোড থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় মো. আব্দুল আহারকে (২৩)। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ বলেন, কর্ণফুলী ও বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে মোট ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার রেদোয়ান ও আব্দুল আহারকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা দীর্ঘদিন ধরে ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে্ ইয়াবা পাচার করে আসছে। চট্টগ্রাম নগরীর চান্দগাঁও সার্কেলের পরিদর্শক লোকাশীষ চাকমা বাদি হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 123 People

সম্পর্কিত পোস্ট