চট্টগ্রাম শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

৮ ডিসেম্বর, ২০১৯ | ১০:৩৫ অপরাহ্ন

চকরিয়া সংবাদদাতা

ইউপি সদস্যসহ দুই যুবদল নেতা গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়া উপজেলায় ভাঙচুর, লুটপাট ও মারামারি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক দুই যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে চকরিয়া থানার এসআই আবদুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে লক্ষ্যারচর থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার লক্ষ্যারচর ইউপি’র ৪ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল কালাম (৩৮) ও মো. মামুন (২৫)। আজ দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এসআই আবদুল বাতেন বলেন, লক্ষ্যারচর এলাকার বুলবুল জন্নাত নামের এক নারী তার বসতভিটা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ এনে চকরিয়া উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবুল কালাম ও মামুনসহ ৫জনের বিরুদ্ধে একটি নালিশি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য চকরিয়া থানা পুলিশকে নির্দেশ দেয় আদালত। পুলিশ তদন্তে ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন জমা দেয়। এর প্রেক্ষিতে আদালত উল্লেখিত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে ওই মামলায় তাদেরকে গ্রেপ্তার করার কথা জানান তিনি।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে গাড়িতে অগ্নিসংযোগ, নাশকতা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে কয়েকটি মামলা রয়েছে। একটি মারামারি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাদেরকে লক্ষ্যারচর থেকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/জাহেদ-রাশেদ

The Post Viewed By: 53 People

সম্পর্কিত পোস্ট