চট্টগ্রাম শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

৮ ডিসেম্বর, ২০১৯ | ৭:৫২ অপরাহ্ন

কর্ণফুলী সংবাদদাতা

অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় দম্পতি গ্রেপ্তার

অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে দু’জনকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন ঢাকা মুগদা এলাকার শওকত আরা রানী (৩৯) ও সাতকানিয়া উপজেলার খোরশেদ আলম (৪০)। শনিবার (৭ ডিসেম্বর) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকা থেকে ইয়াবা পাচারকালে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ তাঁদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রবিবার (৮ ডিসেম্বর) আদালতে হাজির করলে আদালত তাঁদেরকে জেল হাজতে প্রেরণের নিদের্শ দেন।

সিএমপি কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত দৈনিক পূর্বকোণকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকায় থেকে ইতস্ততভাবে ঘুরতে থাকা খোরশেদ আলম এবং শওকত আরা রানীকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আটক করে তাঁদের জিজ্ঞাসাবাদ করলে তাঁরা ইয়াবা পাচারের কথা স্বীকার করেন। তখন শওকত আরা রানী তাঁর পায়ে পড়া হাই হিল জুতার ভেতর থেকে সুকৌশলে লুকিয়ে রাখা ৪শ’ করে ৮শ’ পিস ইয়াবা বের করে দেন এবং খোরশেদ আলম তাঁর জিন্সের প্যান্টের ভিতরে বিশেষ কায়দায় লুকানো ৫শ’ ১০ পিস ইয়াবা বের করে দেন। গ্রেপ্তারকৃত দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ/নয়ন-রাশেদ

The Post Viewed By: 254 People

সম্পর্কিত পোস্ট