চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে হোটেল কর্মচারীর মৃত্যু

সাতকানিয়া সংবাদদাতা

৮ ডিসেম্বর, ২০১৯ | ৬:০২ অপরাহ্ণ

সাতকানিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিপন জয় তঞ্চঙ্গ্যা রিপন (২৮) নামে এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কেরানীহাট মনির টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয় তঞ্চঙ্গ্যা বান্দরবান সদর উপজেলার মেঘলা ডলুঝিরি এলাকার বলরাম তঞ্চঙ্গ্যার ছেলে। 

জানা গেছে, রবিবার সকালে ঘুম থেকে উঠে মোবাইল ফোনে কথা বলতে মার্কেটের ছাদে উঠে হোটেল কর্মচারী রিপন। মোবাইল ফোনে কথা বলতে বলতে ৩৩ হাজার ভোল্টের তারের নিচ দিয়ে পাশ্ববর্তী কেরানীহাট শপিং সেন্টারের ছাদে যাওয়ার চেষ্টা করে। এসময় বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের ছোট ভাই রসেদ কুমার তঞ্চঙ্গ্যা বলেন, গতকাল শনিবার থেকে আমার ভাই কেরানীহাট এ্যাপল রেস্টুরেন্টে বয় হিসেবে কাজে যোগ দেয়। আজ সকালে মোবাইলে কথা বলতে গিয়ে মনির টাওয়ারের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তাওে লেগে কেরানীহাট শপিং সেন্টারের ছাদে পড়ে ঘটনাস্থলে মারা যায়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ সফিউল কবীর বলেন, ‘কেরানীহাটে বিদ্যুতস্পৃষ্টে নিহত রিপনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট