চট্টগ্রাম শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

৮ ডিসেম্বর, ২০১৯ | ৫:০১ অপরাহ্ন

উখিয়া সংবাদদাতা

উখিয়ায় তুচ্ছ ঘটনায় যুবক খুন, আটক ২

কক্সবাজারের উখিয়ায় তুচ্ছ ঘটনায় এক যুবক খুন হয়েছেন। শনিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের আকস্মিক ছুরিকাঘাতে এ খুনের ঘটনা ঘটে।

উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া তুলাতলি গ্রামের বাদশা মিয়ার ছেলে এনামুল হক (২৫) কে প্রতিপক্ষ খুন করে বলে জানা গেছে। স্থানীয় লোকজন খুনের সঙ্গে জড়িত দুই জনকে আটক করে পুলিশে দিয়েছেন।

জানা যায়, নিহত এনামুল হকের সঙ্গে বৃহস্পতিবার চলার পথে গরু বাধাকে কেন্দ্র করে প্রতিবেশী শাহজাহানের পরিবারের মধ্যে তর্কবিতর্ক হয়। এ ঘটনার জের ধরে শনিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে শাহাজাহানের নেতৃত্বে তার ছেলে রেজাউল, বাবুল, অলিউল্লাহ, মিজান সহ অন্যান্যরা বাজার থেকে একা বাড়ি ফেরার পথে এনামুল হক এর উপর হামলা চালায়। 

একপর্যায়ে শাহাজাহানের ছেলে রেজাউল করিম এনামুল হককে ছুরিকাঘাত করলে এনামুল হক মাঠিতে লুটে পড়ে। পরবর্তীতে এনামুল হককে গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন উখিয়া হাসপাতালে নিয়ে আসেন। শনিবার রাতে উখিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এনামুল হককে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে রত্মাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীর বলেন তুচ্ছ একটা ঘটনার জের ধরে এই রকম মর্মান্তিক মৃত্যু কাম্য নয়। এই ঘটনার মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান।

উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় রেজাউল করিম ও অলিউল্লাহসহ দুই জনকে আটক করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 81 People

সম্পর্কিত পোস্ট