চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

৮ ডিসেম্বর, ২০১৯ | ৫:৪১ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, আনোয়ারা

ভূমি বিরোধের জের আনোয়ারায় সংঘর্ষে আহত ৭

আনোয়ারায় ভূমি বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষে ৭ জন আহত হয়েছেন। আহতদেরকে আনোয়ারা হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার দুধকুমড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য রয়েছে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা শান্ত হলেও এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোনো মুহূূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

জানা যায়, আনোয়ারা উপজেলার দুধকুমড়া গ্রামের বাসিন্দা আবুল হোসেনের জায়গায় প্রতিপক্ষ ঘর তৈরির চেষ্টা করলে আনোয়ারা থানায় লিখিত অভিযোগ করা হয়। গতকাল শনিবার সিইউএফএল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল খায়েরের নেতৃত্বে পুলিশের দল ঘটনা তদন্তে যায়। সেখানে পুলিশের উপস্থিতিতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে কমপক্ষে ৭ জন আহত হন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আহতরা হলেন সেলিম (৩৫), চেমন আরা বেগম (৪০), রহিমা বেগম (৩৭), জাহেদ (২৪), কপিল (২৫) ও ফরিদ (৩০)। তাদের আনোয়ারা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হওয়ায় আহত সেলিমকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ পরিদর্শক আবুল খায়েরের সাথে যোগাযোগ করা

হলে তিনি সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘পুলিশের কারণে খুনের ঘটনা ঘটেনি। আবুল হোসেন জানায়, তার জায়গার জোরপূর্বক ঘর তৈরিতে বাধা দিলে সংঘর্ষ হয়।’ এদিকে এলাকায় উত্তেজনা চলছে।

The Post Viewed By: 41 People

সম্পর্কিত পোস্ট