চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

৮ ডিসেম্বর, ২০১৯ | ৫:২১ পূর্বাহ্ন

চপই সড়ক উদ্বোধনে কাউন্সিলর মোরশেদ উন্নয়নের ধারায় পরিবর্তন দৃশ্যমান শুলকবহর ওয়ার্ডে

৮নং শুলকবহর ওয়ার্ডকে একটি আধুনিক ও নান্দনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে প্রতিটি এলাকায় সর্বোপরি সমগ্র ওয়ার্ডেই উন্নয়নের ছোঁয়া লেগেছে আবার কোথাও তা চলমান রয়েছে। আর এই উন্নয়ন কর্মকা- সাধিত হয়েছে মেয়র আ জ ম নাছির উদ্দিন ও ওয়ার্ডবাসীর আন্তরিক সহযোগিতায়।
গত ৫ ডিসেম্বর ৮নং শুলকবহর ওয়ার্ডস্থ পলিটেকনিক্যাল ইনস্টিটিউট এর অভ্যন্তরীণ সড়ক উদ্বোধনকালে কাউন্সিলর মোরশেদ আলম একথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়ন করতে শিক্ষার্থীরা যাতে সুন্দর পরিবেশে পাঠদান পেতে পারে তার জন্য অবকাঠামোগত উন্নয়ন অত্যাবশ্যক। আর এই উন্নয়ন কাজে গুণগতমান ঠিক রেখে দ্রুত সম্পন্ন করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠান ও প্রকৌশলীদের তাগিদ দেন।
এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত ৭ও৮ নং ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইনস্টিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী আবদুর রহমান, পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা এস এম খালেদ বাবলু, উক্ত প্রতিষ্ঠানটির শিক্ষক স্বপন কুমার নাথ, তাপস কান্তি দে, ইউনুস পাটওয়ারী, মোহাম্মদ সেলিম উদ্দিন, চন্দন কান্তি দাশ, মো. ইলিয়াছ, রাসেল কান্তি দাশ, যুবলীগ নেতা মিল্টন বড়ুয়া, ছাত্রলীগ নেতা নুরুল হক মনির, পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্র সংসদের ভিপি কাম্বার হোসেন রকি।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট