চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

৮ ডিসেম্বর, ২০১৯ | ৫:২১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

রেল স্টেশনে ফুলের বাগান ইনার হুইল ক্লাব অব গ্রিন হিলস এর অনন্য উদ্যোগ

চট্টগ্রাম রেল স্টেশনে ফুলের বাগান তৈরি করেছে ইনার হুইল ক্লাব অব গ্রিন হিলস চট্টগ্রাম। দুই রেল লাইনের মাঝে সারি সারি ফুলগাছ লাগিয়ে স্টেশনের সৌন্দর্য বর্ধনের চেষ্টা করেছে ক্লাবটি। গতকাল শনিবার (৭ ডিসেম্বর) দুপুর দেড়টায় পরিবেশ বান্ধব এ সৌন্দর্য বর্ধন প্রকল্পটির উদ্বোধন করেন রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজ ভুঁইয়া।

এ সময় তিনি বলেন, ‘চট্টগ্রাম রেল স্টেশন থেকে প্রতিদিন ২১টি রেল দেশের বিভিন্ন স্থানের উদ্দেশ্যে ছেড়ে যায়। সেই সুবাদে প্রতিদিন হাজার হাজার মানুষের যাতায়াত ঘটে এই স্টেশনে। একটি স্টেশনের পরিবেশ যত সুন্দর হয় তত যাত্রীদের কাছে প্রিয় হয়। স্টেশনের এই ফুলের বাগান যাত্রীদের আকৃষ্ট করবে। স্টেশনের পরিবেশ আরও সুন্দর করে তুলবে। আমি আশা করব চট্টগ্রাম স্টেশনের মত প্রতিটি স্টেশনের সৌন্দর্য বর্ধনের জন্য ইনার হুইল ক্লাবের মত অন্যান্য ক্লাব ও সংগঠনগুলোও এগিয়ে আসবে। এতে করে একসময় পুরো দেশের সব স্টেশনের চেহারা বদলে যাবে। আর চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের চেহারা বদলে দেয়ার জন্য ইনার হুইল ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ।’

বাগান উদ্বোধনকালে আরও বক্তব্য রাখেন, ইনার হুইল ক্লাবের ডিস্ট্রিক্ট চেয়ারম্যান-২ মিসেস এঞ্জেলা বৈশাখী মেনডিস ও ডিস্ট্রিক্ট পাস্ট আইএসও মিসেস রিনা নিজাম। আরও বক্তব্য রাখেন পাস্ট চার্টার প্রেসিডেন্ট ইনার হুইল ক্লাব অব গ্রিন হিলস্ চিটাগাং মিস্ এঞ্জেলা রোজ গনসালভেস এবং ইনার হুইল ক্লাব অব গ্রিন হিলস্ চিটাগাংয়ের প্রেসিডেন্ট মিসেস খ্রিস্টিনা জয়িতা মেনডিস প্রমুখ।

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট