চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

৭ ডিসেম্বর, ২০১৯ | ৫:৫০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

উত্তর জেলা আ.লীগের সম্মেলন

চট্টগ্রামের কাজীর দেউড়ি, ওয়াসা ও চট্টেশ্বরী সড়কে বন্ধ যান চলাচল

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রী বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন (কাউন্সিল) শুরু হয়েছে আজ শনিবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টায়। নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে। এ কারণে কাজীর দেউড়ি, ওয়াসার মোড় ও চট্টেশ্বরী সড়কে বেলা ২টা থেকে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ। ফলে এ সড়কের যাতায়াতকারী যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।

বেলা আড়াইটার দিকে কাজীর দেউড়ি মোড়ে চট্টেশ্বরী রোডে যাতায়াতকারী সিএনজি চালক ও রিকশা চালকদের দায়িত্বরত ট্রাফিক পুলিশের সাথে বাকবিতন্ডা করতে দেখা গেছে। যানবাহন চালকরা কেন সড়ক বন্ধ করা হয়েছে জানতে চায় ট্রাফিক পুলিশের কাছে। এ সময় রোগীবাহী একটি এম্বুলেন্স চট্টেশ্বরী সড়ক দিয়ে চমেক হাসপাতালে যাওয়ার চেষ্টা করলে পুলিশ এম্বুলেন্সটিকে যেতে দেয়নি।  রোগীর স্বজন এবং চালকের অনুরোধেও পুলিশ রাখেনি। পরে এটি আসকার দীঘির পাড় দিয়ে চলে যায়। এদিকে এ কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। কাউন্সিল অধিবেশনে মনোনীত কাউন্সিল ছাড়া অন্য কোন নেতাকর্মী প্রবেশাধিকার না থাকলেও বেলা ১টা থেকে দলে দলে নেতাকর্মীরা কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেশন হলের সামনে ভীড় করেছে। সেখানে সহ পুরো কাজীর দেউড়ি এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, কাউন্সিল অধিবেশনটি শুধু কাউন্সিলরদের জন্য। ৩৬৬ জন কাউন্সিলর রয়েছেন উত্তর জেলা আওয়ামী লীগে। এখানে কাউন্সিলরা তাদের ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন। এর আগে সকালে লালদিঘীর ময়দানে চেয়ার ভাঙচুর ও মারামারির মধ্য দিয়ে শুরু হয় দলের সম্মেলন। সেখানে প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 250 People

সম্পর্কিত পোস্ট