চট্টগ্রাম বুধবার, ২২ জানুয়ারি, ২০২০

সর্বশেষ:

৭ ডিসেম্বর, ২০১৯ | ৫:০৫ পূর্বাহ্ন

মফস্বল ডেস্ক

বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণকালে বক্তারা

শীতার্তদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব

উপজেলার বিভিন্ন স্থানে দুস্থ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এ উপলক্ষে আয়োজিত সভায় বক্তারা বলেন, শীতার্তদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।
গুইমারা : নিজস্ব সংবাদদাতা জানান, খাগড়াছড়ির গুইমারাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা ৪শ’টি কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। তিনি শীতার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান। শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, এখতিয়ার উদ্দিন চৌধুরী পলাশ, সাগর চৌধুরী, বিপ্লব শীল, জনার্ধন সেন, হরিপদ ত্রিপুরা, শিউলী প্রমুখ।

আনোয়ারা : নিজস্ব সংবাদদাতা জানান, উপজেলার বারখাইন ইউনিয়নের বিভিন্ন স্থানে দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম ও তার বড় ভাই উপজেলা আ.লীগের অন্যতম নেতা জয়নুল আলমের নিজস্ব অর্থায়ন হতে গত বুধবার হাজীগাঁও, বারখাইন বাদমতল, ঝিওরী, রাস্তারমাথা ও শোলকাটা এলাকায় শীতবস্ত্র বিতরণ হয়। এ সময় উপস্থিত ছিলেন বারখাইন আ.লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, আ.লীগ নেতা জাকের আহমদ, মোহাম্মদ শাহজাহান, স্বেচ্ছাসেবকলীগ নেতা দেলোয়ার হোসেন, পিয়ারু, শাখাওয়াত হোসেন শাকিল, মোহাম্মদ ইউসুফ, মঞ্জুর আলম, আবুল হাশেম, বাবুল , ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও আরিফুল ইসলাম প্রমুখ। বিতরণকালে বক্তারা বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের সামাজিক দায়িত্ব। সামাজিক দায়িত্ববোধ থেকে আমাদের পরিবারের পক্ষ থেকে বারখাইন ইউনিয়নের ৯টি ওয়ার্ডে অসহায় লোকদের মধ্যে ২২শ কম্বল বিতরণ করা হচ্ছে।

The Post Viewed By: 38 People

সম্পর্কিত পোস্ট